বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

এবার কলকাতার সিনেমায় তিশা

বিনোদন ডেস্ক
  ৩১ জানুয়ারি ২০২৪, ০০:০০
তানজিন তিশা

এর আগে ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণের প্রথম সিনেমা 'আরও এক পৃথিবী' কলকাতা থেকে নির্মিত হয়ে সেখানকার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। এভাবেই ছোট পর্দার এক অভিনেত্রীর জীবনের প্রথম সিনেমাটিই মুক্তি পেয়েছিল কলকাতা থেকে।

সে রকমই শোনা গিয়েছিল গত বছর তানজিন তিশাও তার প্রথম সিনেমাটি করতে যাচ্ছেন কলকাতা থেকে। পশ্চিমবঙ্গের ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক হবে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার। তবে বিষয়টি নিয়ে এতদিন কথা বলেননি তিনি। এর মধ্যে কয়েকবার কলকাতায় গিয়েছিলেন, সেই খবরে আরও শোরগোল বেঁধেছিল।

এবার টালিউডের সিনেমায় দেখা যাবে তাকে। সংবাদমাধ্যমকে এ খবর তিশা নিজেই নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, কয়েক বছর ধরেই আমি টালিগঞ্জের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার কাছ থেকে প্রস্তাব পাচ্ছিলাম। তবে ব্যাটে-বলে মেলেনি। কখনো সিডিউল নিয়ে জটিলতা হয়েছে, আবার কখনো গল্প বা নির্মাতা পছন্দ হয়নি। তবে এবার সবকিছু চূড়ান্ত হয়েছে। আমিও 'হঁ্যা' করেছি। নির্মাতা কে, আমার সঙ্গে কে অভিনয় করবেন, সেটা এখনই বলছি না। এটুকু বলতে পারি, এ বছরই পশ্চিমবঙ্গের ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক।

তানজিন তিশার পক্ষ থেকে এ খবরটি নিশ্চিত করার কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল কলকাতার সিনেমায় যুক্ত হচ্ছেন তিনি। বেশ কয়েকবার কলকাতায় যাওয়া-আসায় এই গুঞ্জনের পারদ আরও বেশি ওপরে চড়ছিল। তবে এতে তার অনুরাগীরা বেশ খুশি হয়েছিলেন। এবার তিশার এই স্বীকারোক্তি যেন সেটা আরও বেশি বাড়িয়ে দিল।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে তিশা অভিনীত নাটক 'বাবা তুমি কোথায়?' এতে তিশার বাবার চরিত্রে অভিনয় করেছেন- তারিক আনাম খান। নাটকটি নিয়ে খুব আশাবাদী তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে