সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

একই দিনে দুই বাংলায় জয়া

বিনোদন রিপোর্ট
  ৩১ জানুয়ারি ২০২৪, ০০:০০

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনয় দক্ষতায় দেশের গন্ডি ছাড়িয়ে ভারতেও নিজের শক্ত আসন গড়েছেন। একই দিনে দুই বাংলায় মুক্তি পাবে তার দু'টি সিনেমা। আগামী ৯ ফেব্রম্নয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে জয়ার নতুন সিনেমা 'ভূতপরী'। অন্যদিকে বাংলাদেশে মুক্তি পাবে 'পেয়ারার সুবাস'।

সংবাদমাধ্যম অনুযায়ী, 'পেয়ারার সুবাস' সিনেমাটি নির্মাণ করেছেন নুরুল আলম আতিক। এর প্রযোজক আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল।

অন্যদিকে 'ভূতপরী' নির্মাণ করেছেন সৌকর্য ঘোষাল। এতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুক প্রমুখ।

'পেয়ারার সুবাস'-এর পরিচালক আতিক বলেন, ছবি মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন। আমার দিক থেকে যা যা দরকার আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে বুঝিয়ে দিয়েছি। ৯ ফেব্রম্নয়ারি সিনেমাটি মুক্তি পাবে, আমি সেটাই জানি।

সিনেমাটির প্রযোজক শাকিল বলেন, আমরা দুই-তিন দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে ছবি মুক্তির বিষয়ে জানাব। ৯ ফেব্রম্নয়ারি ছবিটি মুক্তি দেব, সেটারই প্রস্তুতি চলছে।

এর আগে, পহেলা জানুয়ারি থেকে নিজের ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে 'ভূতপরী'র প্রচারণা শুরু করেছেন জয়া।

'ভূতপরী'র একটি মোশন পিকচার শেয়ার করে লেখেন, মানুষ মরে ভূত হবে, ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত 'ভূতপরী'। আসছে ৯ ফেব্রম্নয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে