বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাজনীতিতে আসছেন বিজয়

বিনোদন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
থালাপতি বিজয়

নির্বাচনের মৌসুম আসলেই রাজনীতিতে যোগ দিতে নড়েচড়ে বসেন বিনোদন জগতের অনেক তারকা। এটি দক্ষিণ ভারতে নতুন কিছু নয়। বিভিন্ন সময় বিনোদন জগতের তারকা এসেছেন রাজনীতিতে। তার সব থেকে বড় দৃষ্টান্ত জয়ললিতা। এ ছাড়াও আছেন রজনীকান্ত, কমল হাসানের মতো তারকারা।

এবার সেই তালিকায় নতুন নাম লেখাতে যাচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক থালাপতি বিজয়। তবে ২০২৪-এর লোকসভা নির্বাচন নয়, তার লক্ষ্য ২০২৬-এর তামিলনাড়ুর বিধানসভা নির্বাচন।

সূত্রের খবর, ইতোমধ্যেই প্রায় ২০০ কর্মীকে নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করেছেন তিনি। বিজয়ই হবেন তার দলের সভাপতি।

বিজয়ের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে নামছেন বিজয়। নাম অবশ্যই তামিল রীতি মেনে রাখা হবে।

২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতিও নিচ্ছেন অভিনেতা। সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয় জল্পনা। তামিলনাড়ুতে শিক্ষার বেসরকারিকরণের বিরুদ্ধে মত দেন অভিনেতা। তাকে সমর্থন জানিয়েছেন অনেকেই।

তবে অভিনেতার রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে তার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে, আপাতত তিন-চার বছরের বিরতি নিতে চলেছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে