বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ধোঁয়াশায় পুনম পান্ডের মৃতু্য

বিনোদন ডেস্ক
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ধোঁয়াশায় পুনম পান্ডের মৃতু্য

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পুনম পান্ডের মৃতু্যর খবরে শোকের ছায়া নামে সিনেমা অঙ্গনে। ক্যারিয়ারের বেশিরভাগ সময় ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকতেন ইন্ডাস্ট্রির নাসা খ্যাত এ অভিনেত্রী।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে চিরবিদায়ের খবর ছড়ানোর পর পুনমের মৃতু্য নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও তার মৃতু্য নিয়ে সংশয়ে ছিলেন। তবে অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন খোদ পুনম পান্ডে, বললেন বেঁচে আছেন তিনি!

ভিডিওতে পুনম বলেন, 'আমি বেঁচে আছি। আমি সার্ভিক্যাল ক্যানসারে মারা যাইনি।' সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, আমি বলতে বাধ্য হচ্ছি, আমি বেঁচে আছি।'

পাশাপাশি এই মৃতু্যর নাটক সাজানোর পেছনের কারণ বলতে গিয়ে এই তারকা জানান, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে মানুষ সচেতন নয়, তাই এটি আলোচনায় আনার জন্যই নিজেই এই মিথ্যা নাটক সাজিয়েছেন তিনি।

পুনম বলেন, সার্ভিক্যাল ক্যানসার এমন একটি রোগ, যা নীরবেই আমাদের প্রাণ কেড়ে নেয়। আমি গর্বিত, আমার মৃতু্যর খবরের কারণে এই বিষয়টি সামনে এসেছে। আলোচনা শুরু হয়েছে।

উলেস্নখ্য, ১৯৯১ সালের ১১ মার্চ উত্তরপ্রদেশের কানপুরে জন্মগ্রহণ করেন পুনম পান্ডে। মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০১৩ সালে 'নাসা' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। পরের বছরই 'লাভ ইজ পঁয়জন' সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে