রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভিড়ের খপ্পরে রাভিনা

বিনোদন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ভিড়ের খপ্পরে রাভিনা

রাভিনা ট্যান্ডন। নব্বই দশকের পর্দা কাঁপানো একজন তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। প্রাথমিকভাবে বলিউড চলচ্চিত্র দিয়ে শুরু করলেও পরবর্তীতে তিনি কয়েকটি দক্ষিণী সিনেমা তেলেগু, তামিল, কন্নড়সহ বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন। লাভ করেছেন ২০২৩ সালে পদ্মশ্রী পুরস্কার। চলচ্চিত্রের প্রযোজনাও করেছেন তিনি। গত বছরেও মুক্তি পেয়েছে জোয়া আখতারের নির্মাণে চলচ্চিত্র 'দ্য আর্চিস'। যে সিনেমাটি মুক্তির আগে থেকেই ছিল তুমুল আলোচনায়।

রাভিনা অভিনয় জীবন শুরু করেন 'পাত্থর কে ফুল' (১৯৯১) দিয়ে। আর অভিনয় জীবনের শুরুতেই করা এ ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। ১৯৯০-এর দশকে তিনি বেশ কয়েকটি বাণিজ্যিকভাবে সফল চলচিত্রে অভিনয় করেন- যার মধ্যে দিলওয়ালে, 'মোহরা', 'খিলাড়ি ওঁ কা খিলাড়ি এবং জিদ্দী অন্যতম।

সম্প্রতি বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাই মেট্রোতে সফর করার শখ হয়েছিল রাবিনা ট্যান্ডনের। আর তাতেই শুরু হয়ে গেল তার সফরের তোড়জোড়। সোজা পৌঁছে গেলেন মেট্রো স্টেশনে। তখুনি বলিউড অভিনেত্রীকে এত কাছ থেকে দেখার সুযোগ পেয়ে ভিড় একেবারে উপচে পড়ে। রাবিনাকে ঘিরে ধরেন ভক্তরা। পরিস্থিতি সামাল দিতে বেগ পেতে হলো কর্তব্যরত নিরাপত্তা রক্ষীদেরও। সম্প্রতি ফিল্ম ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন রাবিনা ট্যান্ডন। নব্বইয়ের দশকের সুপারহিট নায়িকাকে গেল এক দশক ধরে টেলিপর্দায় রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে