বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

এখনই ব্যস্ত ঈদের নাটকে মাহি

বিনোদন ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
এখনই ব্যস্ত ঈদের নাটকে মাহি

ঢাকাই ছোটপর্দার জগতে এ সময়ে তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে যারা দর্শকের নজরে পড়েছেন তাদের মধ্যে সামিরা খান মাহি অন্যতম পছন্দের অভিনেত্রী। শোবিজে এখন তিনি যে জায়গায় দাঁড়িয়ে আছেন তাতে এখনই নিশ্চিতভাবে বলা যায় আগামীতে তিনি প্রতাপের সঙ্গেই তার ক্যারিয়ারকে আরও অনেক দূর পর্যন্ত বিস্তৃত করতে সক্ষম হবেন। এখন তিনি নানাভাবেই আলোচনায় আসছেন। কখনো ব্যক্তিজীবন নিয়ে আবার কখনো বা কাজ নিয়ে আলোচনায় এসেছেন তিনি। তারই ধারাবাহিকতায় আবারও আলোচনায় সামিরা খান মাহি। তবে এবার কাজ দিয়ে নয়। মেকাপ ছাড়া তার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর এ নিয়েই চলছে নানা মন্তব্য।

তার নো-মেকআপ লুকের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তারপর থেকে তার গায়ের রং নিয়ে ট্রল করছেন নেটিজেনরা। যাকে বলা হয় বর্ণবৈষম্য।

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে কোনো একটি নাটকের শুটিংয়ের ফাঁকে মেকাপ ছাড়াই ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। আর তখন তার এক সহকর্মী মজার ছলেই ভিডিও করে। পরে যা ভাইরাল হয়ে যায়। আর সমালোচনার স্বীকার হয়ে মঙ্গলবার অভিনেত্রী বলেই ফেললেন, আমি কি কখনো কোথাও বলেছি আমি দেখতে ফর্সা।'

এক সংবাদমাধ্যমের সঙ্গে সাৎক্ষাকারে সামিরা বলেন, আসলে ওই ভিডিও নিয়ে মানুষের মধ্যে যে এত আলোচনা, তাতে মনে হয়েছে সবাই ছোটমনের পরিচয় দিয়েছে। অনেকের কথা, তুমি দেখতে কালো, এজন্য ভিডিওতে মুখ ঢেকেছ। আরে ভাই, আমি কি কখনো কোথাও বলেছি আমি দেখতে ফর্সা। আর কার গায়ের রং কী, সেটা নিয়ে আমরা কথা বলব?

এই অভিনেত্রী বলেন, আমরা এখন অদ্ভুত একটা সমাজে বসবাস করছি। এটা নিয়ে আমার কথা বলতেই বিরক্ত লাগে। হতে পারে আমার চোখে ইনফেকশন, মুখে কিছু একটা ছিল, যে কোনো কারণেই মুখ ঢাকতে পারি আমি। বিষয় হচ্ছে, যিনি ভিডিও করেছেন, কোনো অনুমতি ছাড়াই। তাকে নিয়ে কোনো কথা না বলে আমার মুখ কেন ঢাকা এবং দেখতে কেন কালো- এ নিয়ে কথা হচ্ছে।

এই অভিনেত্রী বর্তমানে আসন্ন ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শিগগিরই ওটিটির কাজও শুরু করবেন। আর ভালোবাসা দিবসে পাঁচ-ছয়টির মতো নাটক প্রচার হতে পারে বলে জানিয়েছেন সামিরা খান মাহি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে