সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

২৫ বছরের ছোট রুশ মডেলের প্রেমে টম ক্রুজ

বিনোদন ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
২৫ বছরের ছোট রুশ মডেলের প্রেমে টম ক্রুজ

দুনিয়াজুড়ে খ্যাতি হলিউড অভিনেতা টম ক্রুজের। নতুন নতুন চরিত্রে তাকে দেখার আশায় কোটি কোটি ভক্ত অপেক্ষায় থাকেন। অথচ যিনি তার জীবনের প্রথমে কখনো অভিনেতা হওয়ার স্বপ্নই দেখতেন না। বরং শোবিজে আসার আগে তিনি একজন সাধুসন্ত পুরোহিত হতে চেয়েছিলেন। আর পরবর্তীতে তিনি তিনবার একাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছিলেন এবং তিনবার গোল্ডেন গেস্নাব পুরস্কার জয় করেছেন।

সেই জনপ্রিয় হলিউড তারকা টম ক্রুজ আবারও প্রেমে পড়লেন। ৬১ বছর বয়সি এই তারকার নতুন প্রেমিকা প্রায় ২৫ বছরের ছোট, তিনি রাশিয়ান মডেল এলসিনা খায়রোভা। খবর ডেইলি মেইলের।

গণমাধ্যমটি জানিয়েছে, টম ক্রুজের বন্ধুদের ভাষ্যমতে- এলসিনা খায়রোভার লন্ডনের বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন অভিনেতা। ৩৬ বছর বয়সি খায়রোভার প্রতি টম ক্রুজের ভালোবাসার কথা অভিনেতার কাছের মানুষদের সবারই জানা।

সূত্রের খবর, গত বছরের শেষ দিকে একটি পার্টিতে টম এবং এলসিনাকে একসঙ্গে দেখা যায়। সেই পার্টিতে নাকি এক মুহূর্তের জন্যও একে-অপরের সঙ্গ ছাড়েননি তারা। সারাক্ষণই কাছাকাছি ছিলেন।

এমনিতে সচরাচর প্রকাশ্যে আসেন না টম এবং এলসিনা। জনসমক্ষে তাদের শেষবার দেখা গিয়েছে লন্ডনের মেফেয়ারের পার্টিতে। তারপর আর সেভাবে এক ফ্রেমে ধরা দেননি তারা। তৃতীয় স্ত্রী কেটি হোমসের সঙ্গে বিচ্ছেদের পর ফের প্রেমের সম্পর্কে জড়ালেন টম।

অন্যদিকে, ধনকুবের স্বামী ডিমিট্রি সেটকোভের সঙ্গে ২০২২ সালে বিবাহবিচ্ছেদ হয় দুই সন্তানের মা এলসিনার। তারপর থেকে একাই ছিলেন তিনি। উলেস্নখ্য, এলসিনা খায়রোভা একজন বিশিষ্ট রাশিয়ান এমপির কন্যা। নিদারুণ দারিদ্র্যের মধ্যে বেড়ে ওঠা টম ক্রুজ ক্যাথলিক পরিবারে রাগী ও কটুভাষী পিতার কঠোর অনুশাসনে বড় হন। এর ফলে তিনি পিতাকে অভিহিত করেন একজন বিশৃঙ্খল ব্যবসায়ী হিসেবে। ১৯৮১ সালে ক্রুজ এন্ডলেস লাভ এবং ট্যাপস চলচ্চিত্রে সহকারী চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জীবন শুরু করেন। এরপর তিনি একটি সামরিক বিদ্যালয়ের মাথা পাগল ছাত্রের চরিত্রেও অভিনয় করেছিলেন। ১৯৮৩ সালে লসইন' ইট শীর্ষক কমেডি ধাঁচের চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। ওই একই বছরে অল দ্য রাইট মুভস এবং রিস্কি বিজনেস চলচ্চিত্রের মাধ্যমে টম ক্রুজের বর্ণাঢ্য অভিনয় জীবনে সাফল্যগাথা শুরু হয়। এরপর ১৯৮৬ সালের টপ গান চলচ্চিত্র তাকে পুরোপুরি তারকা খ্যাতির মর্যাদা এনে দেয়। আর তার এই খ্যাতিই অবশেষে একের পর এক নারী প্রেমে মাতিয়ে রাখে। এলসিনা খায়রোভা হলেন টম ক্রুজের জীবনে সর্বশেষ প্রেমিকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে