বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকায় গাইবেন ভারতীয়র্ যাপার বাদশাহ

বিনোদন রিপোর্ট
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকায় গাইবেন ভারতীয়র্ যাপার বাদশাহ

নাম আদিত্য প্রতীক সিং সিসোড়িয়া। কিন্তু এই নামে তাকে তেমন কেউই চেনে না। তিনি পরিচিত বাদশাহ নামে। ভারতের প্রথম সারিরর্ যাপার তিনি। জনপ্রিয়তা রয়েছে উপমহাদেশের অন্যান্য দেশেও। জনপ্রিয় এই সংগীতশিল্পী এবার আসছেন ঢাকায়, গান গাইতে।

আগামী ১ মার্চ ঢাকার মঞ্চে গাইবেন বাদশাহ। স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনোর আয়োজনে 'টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট'-এ পারফর্ম করবেন তিনি। একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন আয়োজকরা।

কনসার্টি অনুষ্ঠিত হবে ঢাকার বসুন্ধরা কনভেনশন সিটির (আইসিসিবি) এক্সপো জোনে। দুপুর ২টায় গেট খুলে দেওয়া হবে। কনসার্ট শুরু হবে বিকাল ৩টায়। তবে রাত ৮টার পর কেউ প্রবেশ করতে পারবেন না। আয়োজনটির টিকিট বিক্রি শুরু হবে শিগগির।

বিশেষ এই কনসার্টে ঢাকার কয়েকজন শিল্পীও থাকছেন। তারা হলেন- ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, বস্ন্যাক জ্যাংক ও সঞ্জয়।

উলেস্নখ্য, ২০১২ সাল থেকে নিয়মিত গান করছেন বাদশাহ। তবে জনপ্রিয়তা পান ২০১৫ সালে 'ডিজিওয়ালে বাবু' গানের মাধ্যমে। এটি প্রকাশের মাত্রে ২৪ ঘণ্টায় ভারতীয় আইটিউনস তালিকায় শীর্ষস্থানে পৌঁছে গিয়েছিল। পরবর্তীতে বাদশাহ উপহার দিয়েছেন 'ওয়াখরা সোয়াগ', 'শি মুভ ইট লাইক', 'বাজ', 'মার্সি', 'গেন্দা ফুল', 'টপ টাকার', 'পানি পানি', 'বাওলা', 'বাচপান কা পেয়ার'র মতো সিঙ্গেল গান।

এছাড়া সিনেমায় তিনি গেয়েছেন 'আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়', 'সেলফি লে লে রে', 'আকাড় বাকাড়', 'কার গায়ি চুল', 'দ্য ব্রেকআপ সং', 'কালা চশমা', 'দ্য হাম্মা সং', 'শেহের কি লাড়কি', 'চান্ডিগড় মে'সহ অনেকগুলো

সফল গান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে