শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহীর!

বিনোদন রিপোর্ট
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মাহিয়া মাহী

ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিয়ে ভাঙনের পর খুব একটা সময় না নিয়ে দ্রম্নত বিয়ে করেছিলেন রাজনীতিক রাকিব সরকারকে। পরে যেন তার রাজনৈতিক ক্যারিয়ারের অংশ হতেই তিনি নিজেও রাজনীতিতে জড়িয়ে গেলেন। নিজ এলাকা থেকে প্রথমে উপনির্বাচনের প্রার্থী হতে চেয়েছিলেন। সেটা ব্যর্থ হলে পরে আবারও একই এলাকা থেকে সরাসরি জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেন। এখানেও ব্যর্থ হন। তাতেও হতাশ না হয়ে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হন। সেখানেও ভরাডুবি ঘটে। জামানত হারান। এখানে তার চিত্রনায়িকা খ্যাতি কোনোই কাজে আসল না। এরপর আরও একবার চেষ্টা করলেন সংসদে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনলেন। এখানেও আরও শোচনীয়ভাবে ব্যর্থ হলেন। কোনোই কাজে আসলো না তার স্বামীর রাজনৈতিক পরিচিতি। পারলেন না প্রধামন্ত্রীর মন জয় করতে। তাহলে একজন রাজনীতিক স্বামী থাকতেও যেখানে তার এই স্বপ্নটি অধরাই থেকে গেল সেখানে তিনি তার ইন্ডাস্ট্রিতে মুখ দেখান কী করে? তাহলে কি তিনি এ মনের দুঃখে রাজনীতি ছাড়বেন নাকি স্বামীকেই ছেড়ে দেবেন? নাকি দুটোই একসঙ্গে ছেড়ে দেবেন?

অবশেষে চিত্রনায়িকা মাহিয়া মাহী তার স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তই নিয়েছেন। সিদ্ধান্ত এখনও পর্যন্ত পাকাপাকি হয়নি। তবে এরই মধ্যে তারা আলাদা থাকছেন। শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন এই নায়িকা।

মাহিয়া মাহী ভিডিও বার্তায় বলেন, 'আমরা দু'জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রম্নতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দু'জন মিলেই ঠিক করব।' তিনি আরও বলেন, 'আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।'

উলেস্নখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহী। তাদের একমাত্র পুত্র সন্তানের নাম ফারিশ। বিয়ের প্রায় আড়াই বছরের মাথায় আলাদা হয়ে গেলেন এই দম্পতি। এর আগেও ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহী। সেই সংসার টিকেছিল ৫ বছর। এরপর অপুর সঙ্গে বিচ্ছেদের পর রাকিব সরকারকে বিয়ে করেন অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে