শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফের চর্চায় প্রিয়াঙ্কা-শাহরুখ

বিনোদন ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফের চর্চায় প্রিয়াঙ্কা-শাহরুখ

প্রিয়াঙ্কা-শাহরুখকে নিয়ে চর্চা আজকালের নয়। যখন থেকে এ দু'জন তাদের পেশাগত সম্পর্কে একই পস্ন্যাটফর্মে আসেন তখন থেকেই তাদের নিয়ে এ গুঞ্জনের শুরু। শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার পরকীয়ার সম্পর্ক ছিল বলে একটা সময় গুঞ্জন ব্যাপক চাউর ছিল বলিপাড়ায়। ডনের শুটিং সেটেই সম্পর্কের সূত্রপাত বলেই বিটাউনের কানাঘুষা। তবে সব চর্চা থেকে নিজেকে বরাবরই দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন বলিউডের বাদশা শাহরুখ খান। নিজের কর্মজীবন ও পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন তিনি। তবুও বিতর্ক পিছু ছাড়ে না তাকে। শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন এ অভিনেতা। শুধু তাই নয়, শাহরুখের গায়ে লাগে সমকামী তকমাও জুড়ে আছে। বলিউডের প্রথম সারির পরিচালক করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই গুঞ্জন কতটা সত্যি? এ ব্যাপারে এবার মুখ খুললেন শাহরুখের 'জোশ' সিনেমার প্রযোজক বিবেক। শাহরুখ খান তখন বিবাহিত। প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করেন শাহিদ কাপুরের সঙ্গে। যদিও পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি তখন বিপুল জনপ্রিয়। তাদের রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকমহল।

শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। প্রিয়াঙ্কার সঙ্গে তার 'সম্পর্ক' নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন।

সালটা ছিল ২০০৬। ওই বছর সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল বস্নকবাস্টার মুভি ডন। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। বক্স অফিসে ছবি সুপারহিট হওয়ার সঙ্গে সঙ্গে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে শোনা যায় কানাঘুষা। একটা সময় তো ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যেত এই দুই তারকার প্রেমচর্চা। এমনও রটে যায়, প্রিয়াঙ্কার জন্য শাহরুখকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গৌরী। তবে শাহরুখের দীর্ঘদিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, 'এসব পুরোটাই গুজব, শাহরুখ 'ওয়ান ওম্যান ম্যান'। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালোবাসেনি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে