শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এক 'এসএমএস'ই ভেঙে দিল মাহীর সংসার!

বিনোদন রিপোর্ট
  ০৪ মার্চ ২০২৪, ০০:০০
মাহিয়া মাহী

চিত্রনায়িকা মাহিয়া মাহী ও তার স্বামী রাকিব সরকার বেশ কিছু দিন ধরেই আলোচনায় আছেন। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোই যাচ্ছিল তাদের দিন।

কিন্তু সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন মাহী। কিন্তু কেন এমন ভাঙনের পথ ধরলেন মাহী এটা তার ওই ঘোষণায় কিছুই জানানো হয়নি। অনেকটা অন্ধকারেই ছিলেন, এ নিয়ে মাহীর ভক্তরা। তারা জানতে চাইছিলেন, আসলে কী এমন ঘটনা ঘটেছে যে, একটি শিশুসন্তানও সেই ভাঙনরোধে তাদের মাঝে কোনো 'বিবেক' হয়ে দাঁড়াতে পারল না? এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মাহীর স্বামী রাকিব সরকার।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রাকিব জানিয়েছেন, গত বছরের জুন মাস থেকে আমরা আলাদা থাকছি। আমি ও মাহী উত্তরায় আলাদা বাসায় থাকতাম। একটি এসএমএস কেন্দ্র করেই আমাদের দুইজনের দূরত্ব বাড়ে। এরপর আলাদা থাকতে শুরু করে মাহী।

তিনি বলেন, আমার মোবাইলে আসা আমারই পরিবারেরই একজনের একটি এসএমএস কেন্দ্র করে মাহীর মন খারাপ হয়। এরপর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়। কী ছিল তবে সেই মেসেজটিতে? এ নিয়েও অবশ্য রাকিব সরকার খোলাসা করেননি।

রাকিব সরকার বলেন, মাহী বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করেছি, কিন্তু পারিনি। একটা পর্যায়ে আমি নিজেই মাহীর সঙ্গে তার মায়ের বাসায় উঠি। কিন্তু দীর্ঘদিন ধরে দুই পরিবারের সদস্যরা মিলেও বোঝাতে পারিনি। এক সময় একটু বুঝেছে, আবার আরেক সময় উল্টে গেছে। এভাবেই আলাদা থাকার দিনগুলো চলে আসছি। যেটি বিচ্ছেদ পর্যন্ত গড়াচ্ছে। তিনি আরও বলেন, মাহীর পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়েও আমি আশাবাদী। চেষ্টা করে যাচ্ছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ, আমি মাহীকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।'

এদিকে এর মাঝেই মাহী ইঙ্গিত দিলেন রকিবকে আর ফিরে পেতে চান না তিনি। এ ব্যাপারে শিগগিরই বিচ্ছেদের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করবেন বলে জানিয়েছেন মাহী। গতকাল রোববার মাহী তার ফেসবুকে ভালোবাসা দিবসের পুরনো একটি রিল শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, সাগরপাড়ে মোটর সাইকেলে ঘুরে বেড়াচ্ছেন রকিব-মাহী। রোমান্টিক সেই মুহূর্তের ব্যাকগ্রাউন্ডে বাজছে 'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই' সিনেমার 'তুম জো আয়ে জিন্দেগি ম্যায়' গানটি।

ক্যাপশনে মাহী লেখেন, আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। আমি তোমাকে ফিরে পেতে চাই না। যদিও এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে থাকবে। মৃতু্যর আগ পর্যন্ত তা স্মৃতি হিসেবে থেকে যাবে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহী। এর কয়েক বছর পরই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে মাহিয়া মাহী বিয়ে করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে