শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার জলদসু্যর চরিত্রে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
  ০৪ মার্চ ২০২৪, ০০:০০

অনেক কাঠখড় পুড়িয়ে বলিউডে নিজের আসন পোক্ত করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার পরও একের পর এক দুঃসংবাদের সঙ্গী হওয়াই যেন ছিল প্রিয়াঙ্কা চোপড়ার জীবন ও অভিনয়ের অংশ। কখনো পরিবারে কখনো অভিনয়ে ছুটে যাওয়া কখনো বা ব্যক্তিগত সম্পর্ককে ঘিরে। সব মিলিয়ে দুঃসংবাদই থাকে প্রিয়াঙ্কা চোপড়ার নিত্যসঙ্গী। তার ওপর একের পর এক ছবি যেমন ফ্লপ হচ্ছে আবার ব্যক্তিগত জীবনটাকেও টেনে নিয়ে যেতে পারছিলেন না মসৃণপথে।

একপর্যায়ে হতাশায় বলিউড ছেড়ে হলিউডে পোক্ত স্থান করে নিলেন। বিভিন্ন সিরিজের পাশাপাশি করেছেন একাধিক সিনেমায় অভিনয়। এবার ফের দিলেন নতুন সিনেমার ঘোষণা।

এই ছবিতে এক ঝাঁক হলিউড তারকার পাশাপাশি দেখা যাবে প্রিয়াঙ্কাকেও। তার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি।

প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে দেখা যাবে কার্ল আরবানকে। খবর অনুযায়ী, অনেকদিন পরে হলিউডে জলদসু্যদের নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। আর প্রিয়াঙ্কা এই প্রথম জলদসু্যর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। দেশি গার্ল নিজেও জানিয়েছেন, একটা সময় ছিল যখন আমরা ভাবতাম, ভালো মানুষ হলে তাকে ঈশ্বর জলদসু্য হওয়ার সুযোগ করে দেন।

এই ছবির খবর প্রকাশ্যে আসতেই প্রিয়াঙ্কার বর নিক জোনাস কী বললেন, সেটা নিয়ে আলোচনা তুঙ্গে। স্ত্রীর উদ্দেশ্যে কথা বলার শব্দ নেই তার। তাই তো, ইমোজি দিয়েই কাজ চালালেন। প্রিয়াঙ্কার উদ্দেশ্যে লিখলেন, আগুন!

এর আগে 'ডন' সিনেমার দুই কিস্তিতে শাহরুখকে সঙ্গ দেওয়া প্রিয়াঙ্কা চোপড়াও বাদ পড়েন তৃতীয় কিস্তি থেকে। যে সিনেমাটি দিয়ে ১৯৭৮ সালে বলিউড কাঁপিয়েছেন অমিতাভ বচ্চন। এর পর রিমেক 'ডন'র মাধ্যমে ২০০৬ সালে শাহরুখকে দর্শকদের কাছে নতুনভাবে উপস্থিত করেন ফারহান আকতার। ২০১১ সালে এর দ্বিতীয় কিস্তি নির্মাণ করা হয়। এতেও ছিলেন শাহরুখ। গত বছর থেকেই শোনা গেছে সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মিত হবে। আর সেখানে ডনরূপে হাজির হবেন রণবীর কাপুর। অর্থাৎ শাহরুখ খান বাদ! আসলে বাদ বললে ভুল হবে। শাহরুখই নাকি এ চরিত্রটি আর টেনে নিয়ে যেতে চাইছিলেন না। তাই ডনের তৃতীয় কিস্তি থেকে সরে গিয়েছেন। তার পরেই জানা গেছে, ডনের দুই কিস্তিতে শাহরুখকে সঙ্গ দেওয়া প্রিয়াঙ্কা চোপড়াও বাদ পড়েছেন তৃতীয় কিস্তি থেকে। তার স্থলাভিষিক্ত হচ্ছেন কিয়ারা আদভানি। বিষয়টি নিজেই জানিয়েছেন এ নায়িকা।

তবে কোনো দুঃসংবাদই প্রিয়াঙ্কা চোপড়াকে দমাতে পারে না। নিজের মনোবলের জোরেই সব দুঃসংবাদকেই আশ্চর্যজনকভাবে সামলে উঠতে পারেন এই প্রিয়াঙ্কা।

তাইতো ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জনকারী এবং একবার টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হওয়া এই প্রিয়াঙ্কা চোপড়া নারী 'জলদসু্য' হওয়ার মতো আরও একটি সুসংবাদ দিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে