সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আম্বানি পুত্রের বিয়ে প্রসঙ্গে অমিতাভ

বিনোদন ডেস্ক
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০
অমিতাভ বচ্চন

ভারতীয় রিলায়েন্স গ্রম্নপের চেয়ারম্যান এবং বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারের যে কোনো অনুষ্ঠান মানেই তারার মেলা। সম্প্রতি টানা তিন দিনব্যাপী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান শেষ হলো। সেখানে অন্যান্য হাই প্রোফাইল তারকাদের সঙ্গে বরাবরের মতো উপস্থিত ছিল বচ্চন পরিবার।

অনুষ্ঠানে জয়া বচ্চন না এলেও দেখা মিলেছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। এতে অভিষেক ও ঐশ্বরিয়াও এসেছিলেন মেয়ে আরাধ্যকে নিয়ে। ভারতের জামনগরে আম্বানি পরিবারের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অন্যসব তারকারা। ইতোমধ্যে অতিথিরা নিজ নিজ আপন ঠিকানায়ও ফিরে গিয়েছেন। আর অনুষ্ঠান থেকে ফিরে সেখানের আতিথেয়তা আর আয়োজনের জৌলুস ছাপিয়ে অমিতাভ বচ্চনকে মুগ্ধ করেছে জামনগরে বন্যপ্রাণীর জন্য গড়ে তোলা আম্বানিদের একটি অভয়াশ্রম।

এ নিয়ে সোস্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে নতুন জল্পনার জন্ম দিয়েছেন এই তারকা। অমিতাভ বচ্চন এক্স হ্যান্ডেলে এক পোস্টে লিখেছেন, এমন অভিজ্ঞতা আগে কখনো হয়নি। শুধু বিয়ের পরিবেশ নয়, পশুর অভয়াশ্রম 'বনতারা' নিয়ে ভাবছি। শুভকামনা, কী একটি অসাধারণ অভিজ্ঞতা এবং প্রাণীদের জন্য সবচেয়ে বৈজ্ঞানিক সেবা ব্যবস্থা। দুস্থ অবলা জীবদের এই খামারে নিয়ে এসে সেবা-শুশ্রূষা করা হয় এবং তাদের লালন-পালন করা হয়।

তিনি আরও লেখেন, এটা এমন এক অভিজ্ঞতা যা শুধু দেখলেই বিশ্বাস করতে পারবেন। অভিজ্ঞতার আনন্দ এবং পরমানন্দ, এর থেকে বেশি আর কী বলব। আপনাদের সবার অবশ্যই দেখা উচিত।

হিন্দুস্তান টাইস লিখেছে, বিলুপ্তি বা বিপদের মুখে থাকা হাতি থেকে নানা ধরনের পশু-পাখি এমনকি সরীসৃপেরও জায়গা হয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির ওই অভয়াশ্রমে।

ভারতের গুজরাটের জামনগরে আম্বানিদের সাম্রাজ্যে প্রায় তিন হাজার একর জায়গা নিয়ে নির্মিত এ অভয়াশ্রমের নাম 'বনতারা'। আধুনিক এই প্রকল্পে হাতির জন্যও চিকিৎসালয় আছে। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিন 'আ ওয়াক অন দ্য ওয়াইল্ড সাইড' শিরোনামের অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে 'বনতারা' ঘুরে দেখেন অমিতাভ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে