সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

'ক্ষমতা থাকলে প্রতি সপ্তাহে জন্ম দিতাম'- গ্যাল গ্যাদোত

বিনোদন ডেস্ক
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০

হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাদোত চতুর্থবারের মতো মা হলেন। সম্প্রতি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন 'হার্ট অফ স্টোন'র অভিনেত্রী। পোস্ট করা ছবিতে দেখা যায়, গ্যালের বুকের ওপর শুয়ে আছে সদ্য জন্ম নেওয়া শিশু। নবজাতককে কাছে পেয়ে তৃপ্তিতে চোখ বুজে রয়েছেন অভিনেত্রী।

গ্যালের আরও তিন কন্যাসন্তান আছে। তৃতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। কিন্তু চতুর্থবার মা হওয়ার খবর আগে থেকে জানতে দেননি। আচমকাই সুখবর দিলেন তিনি।

মা হওয়ার খবর জানিয়ে গ্যাল ইনস্টার পাতায় লিখেছেন, 'আমার মিষ্টি মেয়ে, তোমাকে স্বাগত। সন্তান ধারণ করা সহজ নয়। তবে তুমি আমার জীবনে একরাশ আলো নিয়ে এসেছ। তাই তোমার নাম রেখেছি অরি। হিব্রম্ন ভাষায় যার অর্থ আলো। আমাদের হৃদয় তোমায় পেয়ে ভরে গিয়েছে।' ৩৮ বছরে চতুর্থবার মাতৃত্বের সুখ পেয়ে তিনি এমন মন্তব্য করেন।

স্বামী জ্যারোন ভার্সানের সঙ্গে গ্যালের দাম্পত্য সম্পর্ক বেশ কয়েক বছরের। প্রথম কন্যাসন্তান আলমা আসার পর দ্বিতীয় সন্তান মায়ার জন্ম দেন গ্যাল। ২০২১ সালে তৃতীয় বার মা হয়েছেন তিনি। তিন বছরের মাথায় চতুর্থবার মাতৃত্বের স্বাদ পেলেন। তবে গ্যাল যে অন্তঃসত্ত্বা তা কোনোভাবেই আগে থেকে জানা যায়নি। তার মা হওয়ার খবরে তাই খুশি হওয়ার পাশাপাশি অনুরাগীদের একাংশ বিস্মিত।

গ্যাল গ্যাদোত মূলত একজন ইসরায়েলি অভিনেত্রী ও মডেল। তার জন্ম ও বেড়ে ওঠা ইসরাইলের রোস হাইয়ান শহরে। একজন অভিনেত্রী হিসেবে গাদোত গিসেল ইয়াসার চরিত্রে ফাস্ট এন্ড ফিউরিয়াস চলচ্চিত্র সিরিজে অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন। গাদোত 'ওয়ান্ডার ওম্যান' ভূমিকায় ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অব জাস্টিস, ওয়ান্ডার ওম্যান এবং জাস্টিস লিগ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পান। দু'বছর ইসরায়েলের প্রতিরক্ষা বাহিনীতে কম্বোট প্রশিক্ষক হিসেবে থাকা গ্যাদোত পরে হলিউডে পারি জমান।

এদিকে গ্যাদোত ও সদ্যজাত কন্যাসন্তানকে নিয়ে ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। হলিউড তারকা ভিন ডিজেল থেকে লিলি কলিনস সহ অনেকেই গাল গ্যাদোতকে শুভেচ্ছা জানিয়েছেন। ভিন ডিজেল হাতজোড় করা একটি ইমোজি দিয়েছেন। কলিনস লেখেন, আ হা কনগ্র্যাচুলেশন। হলিউডের একাধিক রিপোর্ট অনুযায়ী, অন্তঃসত্ত্বা হওয়ার কথা আগে ঘোষণা করেননি অভিনেত্রী। তার অন্তঃসত্ত্বা নিয়ে কোনো গুঞ্জনও ছড়ায়নি। গাল গ্যাদোত অতীতের এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'আমি সন্তান জন্ম দিতে ভালোবাসি। যদি প্রতি সপ্তাহে সেই সুযোগ আসত তাহলে আমি সেটাই করতাম। এটা একটা অদ্ভুত অনুভূতি। যে মুহূর্তে মনে হবে আপনি কাউকে জন্ম দিচ্ছেন সেটা একটা অনাবিল আনন্দের মুহূর্ত। আমি আমার ব্যক্তিগত জীবনকে যতটা সম্ভব আড়ালে রাখার চেষ্টা করি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে