সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাঞ্চন-শ্রীময়ীর বউভাত নিয়ে বিতর্ক

বিনোদন ডেস্ক
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০

টালিউড অভিনেতা কাঞ্চন মলিস্নক তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। খুব ঘটা করেই আয়োজন করা হয় বউ ভাতের। কিন্তু এই আয়োজনকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা বিতর্ক ও চর্চা। রিসেপশনের দাওয়াতপত্র নিয়েই এবার বিপাকে কাঞ্চন।

রিসেপশনের দাওয়াতপত্রে লেখা ছিল- অনুষ্ঠানে সাংবাদিক, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী, ড্রাইভারদের প্রবেশ নিষেধ। এতেই তারকাদের নিরাপত্তারক্ষী, ড্রাইভার ও সাংবাদিকদের অপমান এবং ছোট করার অভিযোগ উঠেছে। এভাবে তাদের অসম্মান করার জন্য ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে। এ ঘটনায় কাঞ্চনের প্রথম স্ত্রী অভিনেত্রী অনিন্দিতা দাস মুখ খুলেছেন।

এক প্রতিবেদনে অভিনেত্রী অনিন্দিতা দাস বলেন, আমাকে যদি এমন কোনো বিয়ে বাড়িতে আমন্ত্রণ জানানো হয়, তা হলে প্রথমেই জানতে চাইব সেখানে এমন অপমানজনক কথা কেন লেখা হয়েছে? যদি কোনো যুক্তি খুঁজে পাই, তা হলে সম্মতি দেব। আর যুক্তি না দেখলে সরাসরি বাড়ি চলে আসব। তবে সাবেক স্বামী কাঞ্চনকে নিয়ে কোনো মন্তব্য করেননি অনিন্দিতা।

এদিকে কাঞ্চন তৃতীয় বিয়ে করলেও তার প্রথম স্ত্রী অনিন্দিতা আর বিয়ের পিঁড়িতে বসেননি। মা-বাবা আর একটা বিড়ালছানা নিয়েই সংসার তার। এই অভিনেত্রী যখন কাঞ্চনকে বিয়ে করেছিলেন, ওই সময় দুজনেরই বয়স কম ছিল। কেউ-ই তখন প্রতিষ্ঠিত ছিলেন না। সাড়ে ৭ বছরের দাম্পত্যজীবন

ছিল তাদের। এর পর আলাদা

হয়ে যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে