বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পর্দা উঠল মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার

বিনোদন ডেস্ক
  ১০ মার্চ ২০২৪, ০০:০০
শাম্মী ইসলাম নীলা

গতকাল শনিবার থেকে শুরু হয়েছে মিস ওয়ার্ল্ড ২০২৪ প্রতিযোগিতার ৭১তম আসর। এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার চূড়ান্ত রাউন্ড অনুষ্ঠিত হবে ভারতে। এ প্রতিযোগিতায় এবার বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন শাম্মী ইসলাম নীলা।

প্রতিযোগিতায় বাংলাদেশ, ভারত, নেপাল, জাপান- এশিয়ার এই চারটি দেশের চারজন প্রতিযোগী অংশ নিচ্ছেন। পুরো ২৮ বছর বিরতির পর প্রতিযোগিতাটি ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। শৈশব থেকেই মিস ওয়ার্ল্ড হওয়ার স্বপ্ন দেখছেন বাংলাদেশের নীলা। তিনি বলেন, আমি যখন ছোট ছিলাম তখন জন্মদিনে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট কিনতাম। তারপর আয়নার সামনে দাঁড়াতাম। বলতাম, এই দেখ আমি মিস ওয়ার্ল্ড। তারপর নিজে নিজেই সেখানে নাচতাম। সেটা বাবাকে দেখাতাম। এখন আমার সেই জার্নি যেন বাস্তবের কাছাকাছি। কিন্তু আমার বাবা আর বেঁচে নেই। তবে আমি নিশ্চিত আমার ওপর বাবার আশির্বাদ আছে।

এবার বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করছেন সিনি শেঠি। তিনি বলেন, প্রিয়াংকা চোপড়া ও ঐশ্বরিয়া রাইকে দেখেছি। তাদের মতো করে নিজে নিজে বাড়িতের্ যাম্পে হেঁটেছি। নেপালের প্রতিনিধিত্ব করছেন প্রিয়াংকা রানি যোশি। তিনি বলেন, দেখেন সবকিছুই কল্পনা থেকে শুরু হয়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাও তেমনই একটি মঞ্চ। এখানে আসতে পেরেছি। পুরো জার্নিটা আমার জন্য অনেক আনন্দের। আরও মজাদার, আরও সহজ লাগছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে