রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নতুন বিজ্ঞাপন চিত্রে মুশফিক ফারহান

বিনোদন রিপোর্ট
  ১৪ মার্চ ২০২৪, ০০:০০
নতুন বিজ্ঞাপন চিত্রে মুশফিক ফারহান

'স্বপ্ননিবাস অ্যাসেটস লিমিটেড' নামে একটি আবাসন নির্মাণ প্রতিষ্ঠানের জন্য নির্মিত বিজ্ঞাপন চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন সময়ের দর্শক প্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্ননিবাস অ্যাসেট্‌স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান শাওন, উপব্যবস্থাপনা পরিচালক মো. মহিদুর রহমান রাহাত, অভিনয়শিল্পী মুশফিক ফারহান, সমু চৌধুরী এবং বিজ্ঞাপন চিত্রটির নির্মাতা সজল আহমেদ।

স্বপ্ননিবাস অ্যাসেট্‌স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান শাওন বলেন, 'সাধ্যের মধ্যে স্বপ্নের নিবাস' স্স্নোগানে আগামী প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যতের জন্য আমরা গড়ে তুলছি ব্যতিক্রমধর্মী আবাসন প্রকল্প 'স্বপ্ননিবাস'।

প্রকল্পটি ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডি ও মোহাম্মদপুর থেকে মাত্র ছয় কিলোমিটার পশ্চিমে ১৭০ ফিট ওয়েস্টার্ন বাইপাস সড়কের (আউটার রিং রোড) পাশেই অবস্থিত। একজন নাগরিকের দৈনন্দিন জীবনের নানা চাহিদার কথা বিবেচনায় রেখে গড়ে উঠছে প্রকল্পটি।'

মো. সোলায়মান শাওন বলেন, 'মুশফিক ফারহান বর্তমান সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী। আশা করছি, তার অভিনীত ভিন্নধর্মী এই বিজ্ঞাপনের মাধ্যমে স্বপ্ননিবাসের নতুন প্রকল্পটি সম্পর্কে দর্শক-ক্রেতারা আগ্রহী হবেন।' শিগগিরই দেশের বিভিন্ন টিভি চ্যানেল ও ডিজিটাল পস্ন্যাটফর্মগুলোতে বিজ্ঞাপনটি প্রচারিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে