শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিজের কাছে আমার সব কাজই সেরা

চলতি সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি নিয়মিত কাজ করছেন নাটক-সিনেমায়। বর্তমানে এই অভিনেত্রী আসন্ন ঈদের নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে বেশকিছু কাজ শেষ করেছেন। বর্তমান ব্যস্ততা ও নানা বিষয় নিয়ে এ অভিনেত্রীর সঙ্গে কথা বলেন মাসুম বিলস্নাহ্‌ রাকিব
নতুনধারা
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০
মানসী প্রকৃতি

শুটিংয়ের ব্যস্ততা কেমন?

সামনে তো ঈদ তাই নাটকের শুটিংয়ে ব্যস্ততা বেড়েছে। তার মধ্যে আবার রোজা। রোজা রেখে শুটিং করতে হচ্ছে। ঢাকার বাইরে যেয়ে শুটিং করতে হচ্ছে। আবার পরিবারকে সময় দিতে হয়। এই সব নিয়ে মোটামোটি ব্যস্তাতার মধ্যেই আছি।

নতুন সিনেমার খবর কী?

'রং রোড-অধ্যায় আদুরী' নামের একটি সিনেমার কাজ কিছু দিন আগে শেষ করলাম। এ সিনেমার একটি গান ইউটিউবে রিলিজ হয়েছে। সিনেমাটিও খুব শিগগিরই মুক্তি পাবে। তাছাড়া আমার অভিনীত যন্ত্রণা' ও 'দুই ঘণ্টা দশ মিনিট' দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন সিনেমার মাঝেমধ্যে অফার আসে। কয়েকজন পরিচালকের সথে কথাও হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো।

এপর্যন্ত কয়টি বিজ্ঞাপনের কাজ করলেন?

বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজ করেছি। বিজ্ঞাপনের শুটিং করতে ভালোই লাগে। এই তো কিছু দিন আগে হরলিক্সের কাজ করলাম। কসকো সাবানের কাজ করলাম। গাজী গ্রম্নপের একটি বিজ্ঞাপনের কাজ করেছি। আরও কয়েকটি বিজ্ঞাপনের কাজ হাতে আছে সেই গুলোও করব।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

আপাতত বর্তমান ব্যস্ততা নাটক নিয়েই। আমি নাটকের মানুষ। ছোট-খাটো একজন অভিনেত্রী। নিজের মধ্যে সব সময় একটাই ভাবনা থাকে দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেয়া। বিভিন্ন অ্যাকশনে নাটকের কাজ বেড়ে যায়। ২১ ফেব্রম্নয়ারি, ২৬ মার্চ, সামনে আবার ঈদ তাই নাটকের কাজে এখন অনেকটাই ব্যস্ত আছি।

এই ব্যস্ততা কেমন উপভোগ করেন?

নিজের ব্যস্ততা ভালোই লাগে। আর কাজেই তো জীবন- তাই না! কাজের মধ্যে থাকলে মন ভালো থাকে। আর অলস মস্তিষ্ক শয়তানের কারখানা এটা আমি বিশ্বাস করি। তবে টানা শুটিংয়ে নিজের মধ্যে ক্লান্তি চলে আসে। মাঝেমধ্যে অসুস্থও হয়ে পড়ি। কিন্তু আমি চাই সব সময় ব্যস্ত থাকতে। আর ভালো ভালো কাজ উপহার দিতে।

নিজের কোন কাজটিকে সেরা মনে করেন?

আমার কাজের সবই আমার সন্তানের মতো মনে করি। আমি কোনটাকেই ছোট করে কথা বলতে পারব না। সব কাজই আমার কাছে ভালো লাগে। যেসব কাজ এপর্যন্ত করা হয়েছে আমার তার কোনটা ছেড়ে কোনটার কথা বলব। আমার কাছে আমার সব কাজকেই সেরা থাকে। তবে আমি একটা কাজ করার পরে মনে করি এর চাইতে আরও একটু ভালো হবে সামনের আরেকটি কাজ।

অভিনয় থেকে এ জীবনে কী পেলেন?

আমি অনেক কিছুই পেয়েছি। অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। এই জগতে এসে অনেক কিছু শিখেছি। অনেক মানুষ আমাকে চিনেছে। অনেকেই আমাকে সম্মান করে। তবে আমার মধ্যে ভালো কাজের ক্ষুধা এখনো রয়ে গেছে। প্রতিনিয়ত চেষ্টা করছি ভালো কাজ করার জন্য।

অভিনয়ের জগতে আসা হলো কীভাবে আপনার?

আমার শুরুটা ছিল মডেলিং ও নাটকে অভিনয়ের মাধ্যমে। নিজের কাছে ভালো লাগা থেকেই অভিনয়ে এসেছি। জেসমিন আক্তার নদী পরিচালিত 'জল শ্যাওলা' সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় আমার। তারপর মুক্তি পায় 'শেষ কথা' নামের একটি সিনেমা। এই ভাবেই আমার পথ চলা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে