বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঋত্বিকের 'আয়ুরেখা' সিনেমার ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০
ঋত্বিকের 'আয়ুরেখা' সিনেমার ট্রেলার প্রকাশ্যে

কয়েক দিন আগে নির্মাতা রাজদীপ ঘোষ নির্মিত ঋত্বিক চক্রবর্তী অভিনীত নতুন সিনেমা 'আয়ুরেখা'র ট্রেলার মুক্তি পেয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। ট্রেলারের সঙ্গে এ সিনেমার নতুন গান, 'বইছে দুচোখ শ্রাবণে'ও প্রকাশ্যে এসেছে। সেখানেই জুটিতে দেখা যাবে ঋত্বিক-লিজাকে।

লিজা, 'বিন্দি', 'মনসা','লোকনাথ', 'গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে', 'সাত ভাই চম্পা'সহ একাধিক টেলিসিনেমায় কাজ করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। এ সিনেমায় ঋত্বিকের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন লিজা গোস্বামী। এ ছাড়াও অভিনয়ে দেখা যাবে উষসী রায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, বনি সেনগুপ্তসহ আরও অনেককে। শহরে কিছু রহস্যময় খুন ও সেই খুনের রহস্য উন্মোচন নিয়ে 'আয়ুরেখা'র কাহিনী।

এ সিনেমায় অভিনেত্রী ঊষসী রায়কে এক তদন্তকারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। পরিচালক রাজদীপ ঘোষের সঙ্গে লিজা গোস্বামীর প্রথম বড় সিনেমার কাজ। লিজার কথায়, 'ঋত্বিক চক্রবর্তীর সাথে কাজ এই প্রথম। প্রথমে খুব নার্ভাস থাকলেও একসাথে কাজ করে বোঝা গেছে উনি বড় অভিনেতার সঙ্গে খুব বড় মনের মানুষ উনার সঙ্গে সিন শেয়ার করে আপস্নুত।

এখানে আমি একজন হাউস-ওয়াইফ। ঋত্বিক চক্রবর্তী এবং আমার কন্যা সন্তান রয়েছে। এক দুর্ঘটনায় একসাথে আমি আর কন্যা সন্তান মারা যাই। সেই ঘটনাকে কেন্দ্র করেই এ সিনেমার গান 'বইছে দুচোখ শ্রাবণে'।

তিনি যোগ করেন, 'এছাড়াও এ সিনেমার পরিচালক ও প্রযোজক দুজনই খুব ভালো। তাদের সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ্য বোধ করেছি।' আগামী দিনে ছোটপর্দায় লিজাকে দেখা যাবে খলনায়িকার চরিত্রে। মার্চের মধ্যেই মুক্তি পেতে চলেছে 'আয়ুরেখা'। একটি সূত্রে জানা গেছ মার্চের শেষে মুক্তি পাবে রোমাঞ্চ এবং রহস্যে ঘেরা গল্পের সিনেমা 'আয়ুরেখা'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে