সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঝড়ে লন্ডভন্ড ওমর সানির 'চাপওয়ালা'

বিনোদন রিপোর্ট
  ২৭ মার্চ ২০২৪, ০০:০০

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা রেস্তোরাঁর ব্যবসাও রয়েছে। শনিবার রাতের ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে তার রেস্তোরাঁটি। ওমর সানি নিজেই এই তথ্য জানিয়েছেন।

'চাপওয়ালা' নামে বেশ কয়েকটি রেস্তোরাঁর শাখা করেছেন ওমর সানি। গতকাল রাতে সাভারের উলাইলে চাপওয়ালা রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার ঝড়ে লন্ডভন্ড হয়ে যায়।

এ বিষয়ে ওমর সানি বলেন, সাভারের উলাইলে মধুমতি টাইলস ফ্যাক্টরির উল্টাপাশেই আমার চাপওয়ালা রেস্টুরেন্টটি অবস্থিত। বলা যায় সেখানে অল্প কিছু দিনের মধ্যে চাপওয়ালা মানসম্পন্ন খাবার-দাবার পরিবেশন করে এলাকায় বেশ সাড়া ফেলেছে। দিনদিন চাপওয়ালা'র প্রতি সবার আগ্রহ বাড়ছে। কিন্তু ২৩ মার্চ গভীর রাতে সবাই যখন বাসায় চলে এসেছি তখন প্রচন্ড ঝড়ে চাপওয়ালার বাইরের বিরাটাকার সাইনবোর্ডসহ আনুষঙ্গিক অন্যান্য জিনিস এবং কাঁচ ভেঙ্গে যায়। তাতে চাপওয়ালার বাহ্যিক সৌন্দর্য ক্ষতিগ্রস্ত হয়।

ওমর সানি বলেন, এই ঝড়ে ব্যবসায়ীকভাবে আমার বেশ ক্ষতি হলো। আসলে প্রকৃতির ওপর তো কারো হাত নেই। এটা মেনে নিয়েই আমাদেরকে বাঁচতে হবে, এগিয়ে যেতে হবে। তারপরও মানুষের মন তো, মনটা খুব খারাপ হয়ে গেছে। দিন-রাত অনেক শ্রম দিয়ে কষ্ট করে চাপওয়ালা দাঁড় করানোর চেষ্টা করছি। এই প্রাকৃতিক দুর্যোগে আমার অনেক টাকার ক্ষতি হল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে