শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দীর্ঘদিন পর ঢালিউডের 'তিন কন্যা'

বিনোদন রিপোর্ট
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
দীর্ঘদিন পর ঢালিউডের 'তিন কন্যা'

ঢালিউডের 'তিন কন্যা' বলা হয় চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী সুচন্দা, ববিতা ও চম্পা। ষাট-সত্তর-আশি ও নব্বই; এই চার দশক চলচ্চিত্রপ্রেমীদের মাতিয়ে রেখেছিলেন তারা তিন বোন। এই তিন বোন একসঙ্গে এসেছেন বিএফডিসিতে শিল্প সমিতির নির্বাচনে ভোট দিতে।

গতকাল দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিট বিএফডিসিতে আসেন তারা। শিল্পীরা তাদের দেখে আনন্দিত হয়ে স্স্নোগান দিতে থাকেন। এই সময় ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরকেই ভোট দেব।

সুচন্দা বলেন, আজকে অনেক আশা নিয়ে ভোট দিতে আসছি। প্রতিবারই আসি। এখন নতুন-পুরনো সবাই মিলে নির্বাচনে নেমেছে, এ জন্যই আমার আসা। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র হয় না, তাই শিল্পীদের বিকল্প নেই। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে, দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়। চম্পা বলেন, নতুন-পুরনো যারাই নির্বাচন করছে প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম, তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে