শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

একসঙ্গে কাজ করার প্রতিশ্রম্নতি মিশার

বিনোদন রিপোর্ট
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
একসঙ্গে কাজ করার প্রতিশ্রম্নতি মিশার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ১৯ এপ্রিল। ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনে তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। নির্বাচনের পর প্রথমবারের মতো সমিতিতে যান তিনি। সেখানে গিয়ে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করার প্রতিশ্রতি দেওয়ার পাশাপাশি নিপুণ প্যানেলের ভরাডুবির কারণও উলেস্নখ করেন এই দাপুকে খল অভিনেতা।

মিশা সওদাগর গণমাধ্যমকে বলেন, '২৩ তারিখের পর আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবরের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করব। এর পরে আমরা অপর প্যানেল থেকে বিজয়ী তিনজনকে সঙ্গে নিয়ে কাজ করব। পাশাপাশি চলচ্চিত্রের অন্যান্য সংগঠনের সঙ্গে বসে আমরা পর্যায়ক্রমে কাজগুলো সম্পন্ন করব ইনশা আলস্নাহ।' নিপুণ প্যানেলের

ভরাডুবি উলেস্নখ করে দাপুটে এই খল অভিনেতা বলেন, 'ওরা কাজ করতে পারেনি বলেই ওদের ভরাডুবি হয়েছে।'

নিপুণ আক্তারের বিপরীতে সাধারণ সম্পাদক পদে জয়ী হন মনোয়ার হোসেন ডিপজল। এদিকে সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল।

এর মধ্যে নিপুণ প্যানেল থেকে কেবল ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন জয়ী হন।

কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির ও চুন্নু। কলি-নিপুণ পরিষদ থেকে রিয়ানা পারভিন পলি ও সনি রহমান নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে