শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হেলিকপ্টারে আগুন, প্রাণে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক
  ০৫ মে ২০২৪, ০০:০০
হেলিকপ্টারে আগুন, প্রাণে বাঁচলেন দেব

টলিউডের সুপারস্টার দেব নির্বাচনী প্রচারণার সময় তার হেলিকপ্টারে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে অভিনেতার কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন। ভোটের কাজে ব্যবহৃত হেলিকপ্টারের মান নিয়ে বারবারই প্রশ্ন উঠেছে। স্বয়ং মুখ্যমন্ত্রী এ বিষয়ে নানা সময় তার চিন্তা ও সন্দেহ প্রকাশ করেছেন। তার সেই আশঙ্কাই সত্যি করে গত শুক্রবার মালদহে দেবের হেলিকপ্টারে লেগে গেল আগুন। মাঝ আকাশে আগুন লাগায় ভয় পেয়ে যান দেবসহ তার সঙ্গে উপস্থিত টিম।

বড় বিপর্যয় এড়ানো গেছে বলেই প্রাথমিকভাবে জানা যাচ্ছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকল। কেউ আহত হননি। দেব বলেন, খুব বেশি বলা যাবে না। মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃতু্যকে কাছ থেকে দেখলাম। এখন ভালো আছি। মানুষ সঙ্গে আছে। তিনি বলেন, আমার পরবর্তী সভা আছে মুর্শিদাবাদের রানীনগরে, যেখানে ৪ ঘণ্টা দেরি হলেও গাড়ি করে যাব, সভা করব।

আগুনের ঘটনায় দেব আরও বলেন, কারও প্রতি কোনো অভিযোগ নেই। পাইলটরা নিজের মতো করে সেরা চেষ্টা করেছে। মেশিন কারোর হাতে থাকে না। মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। দুর্ঘটনা কারোর হাতে থাকে না। আমরা এখনো বেঁচে আছি, সেটা শুধু সেরা পাইলটদের জন্য। একটা সময় মনে হয়েছিল আর বাঁচব না, তবে পাইলটদের দক্ষতায় ফিরে এসেছি। ভালো আছি, বেঁচে আছি। বাবা-মার আশীর্বাদে, ঠাকুরের আশীর্বাদে, বাংলার মানুষের আশীর্বাদে বেঁচে গেছি।

দুর্ঘটনার খবর পেয়ে তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা ব্যানার্জি ফোনে দেবের খোঁজখবর নিয়েছেন। আগামী ৭ মে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কেন্দ্রে লোকসভা ভোট অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে ঘাটালের তৃণমূল সংসদ সদস্য হিসেবে প্রার্থী দেব। শেষ মুহূর্তের প্রচারণায় অংশ নিতেই আজ মালদহে গিয়েছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে