সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জীবন পুরোপুরি বদলে গেছে

- সানিয়া সুলতানা লিজা
বিনোদন রিপোর্ট
  ১০ মে ২০২৪, ০০:০০
জীবন পুরোপুরি বদলে গেছে

চলতি বছরের মার্চের ১৮ তারিখে কন্যাসন্তানের মা হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। নিউইয়র্কের একটি হাসপাতালে তিনি সন্তানের জন্ম দেন। মেয়ের নাম রাখা হয়েছে ইয়াশা এ. খন্দকার। মেয়ের জন্মের মাস দুয়েক আগেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান লিজা। এদিকে বর্তমানে স্বামী সবুজ খন্দকার ও মেয়ে ইয়াশাকে নিয়ে এখন অন্য রকম সময় পার করছেন এ গায়িকা। কাজ থেকে দূরে রয়েছেন। বিভিন্ন স্থানে মেয়ে ইয়াশাকে নিয়ে ঘুরছেন। গত রোজার ঈদ ছিল মেয়েকে নিয়ে তার প্রথম ঈদ। এদিকে দেশে থাকলে বছরজুড়েই স্টেজ, রেকর্ডিং, অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকেন লিজা। সেদিক থেকে বর্তমানে একেবারে ভিন্ন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে এ শিল্পীর।

লিজা যুক্তরাষ্ট্র থেকে গণমাধ্যমকে বলেন, খুব ভালো একটি সময় পার করছি। আমার ও সবুজের সময় কেটে যাচ্ছে মেয়ে ইয়াশাকে নিয়েই। ওর জন্মের পর থেকে মনে হচ্ছে জীবন পুরোপুরি বদলে গেছে। প্রতিটি মুহূর্ত মনে হয় ওকে নিয়েই কাটাই। এখানে সময় পেলেই আমরা ঘুরতেও বের হচ্ছি। দেশে ফেরা হবে কবে নাগাদ? লিজা বলেন, খুব দ্রম্নতই ফিরব। দেশের সব কিছু খুব মিস করি বিদেশের মাটিতে। বিশেষ করে পরিবার, সহকর্মী, স্টেজ, রেকর্ডিং এসবই। দেশে ফিরে একটু সময় নিয়ে আবার কাজে ফেরার ইচ্ছা রয়েছে। দেখা যাক কী হয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

২০০৮ সালে তুমুল জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ক্লোজআপ ওয়ানের মুকুট জয় করেন লিজা। তার প্রথম একক অ্যালবাম তৌসিফ ফিচারিং লিজা পার্ট-১ প্রকাশিত হয় ২০১২ সালে, দ্বিতীয় একক অ্যালবাম পাগলি সুরাইয়া প্রকাশিত হয় ২০১৫ সালে। পেস্নব্যাকও করেছেন ৫০টিরও বেশি সিনেমায়। গানের মিশ্র অ্যালবাম বেরিয়েছে ৫০টিরও বেশি।

লন্ডনভিত্তিক বলিউডের গানের চ্যানেল বিফোরইউ মিউজিকে প্রথম বাংলাদেশি গায়িকা হিসেবে চ্যানেলটিতে প্রচার হয় লিজার মিউজিক ভিডিও 'পাগলি সুরাইয়া'। তৌসিফের কম্পোজিশনে এ মনের আঙ্গিনায় তোরই তো ঠিকানা গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

এ ছাড়া এই তো ভালোবাসা চলচ্চিত্রের জন্য গাওয়া লিজা ও তৌসিফের 'এই তো ভালোবাসা' বর্তমান তরুণ প্রজন্মসহ সব শ্রেণির শ্রোতা হৃদয় জয় করে নিয়েছে। ২০১৫ সালে প্রকাশিত পাগলি সুরাইয়া অ্যালবামের পাগলি সুরাইয়া গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা লাভ করে। উপস্থাপনায়ও বেশ সুনাম রয়েছে তার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে