চট্টগ্রামে কনটেইনার ডিপোতে বিস্ফোরণ নিহত ৩

চট্টগ্রামে কনটেইনার ডিপোতে বিস্ফোরণ নিহত ৩
চট্টগ্রামের পতেঙ্গার লালদিয়ার চর এলাকায় ইনকনট্রেন্ড কনটেইনার ডিপোতে বুধবার সকালে পরিবহণের কাজে নিয়োজিত একটি লরিতে বিস্ফোরণে ৩ জন নিহত হন। ছবিতে মরদেহের পাশে উৎসুক জনতার ভিড় -যাযাদি

চট্টগ্রামের পতেঙ্গার লালদিয়ার চর এলাকায় বেসরকারি একটি কনটেইনার ডিপোতে গাড়ির তেলের ট্যাংক বিস্ফোরণে তিন ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

বুধবার বেলা সাড়ে ১১টায় ইনকনট্রেন্ড কনটেইনার ডিপোতে কনটেইনার পরিবহণের কাজে নিয়োজিত একটি লরিতে এ বিস্ফোরণ ঘটে। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবায়ের সৈয়দ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

নিহত তিনজন হলেন- আরমান, মোক্তার ও নেওয়াজ। তাদের একজন গাড়িচালকের সহকারী। একজন মিস্ত্রি এবং অপরজন কনটেইনার ডিপোর কর্মী বলে জানিয়েছে পুলিশ।

আহত তিন ব্যক্তির মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পতেঙ্গা থানার ওসি মো. জোবায়ের সৈয়দ বলেন, লালদিয়ার চরসংলগ্ন ১৪ নম্বর ঘাটের কাছে ইনকনট্রেন্ড কনটেইনার ডিপোর গ্যারেজে একটি লং ভেহিক্যাল (লরি) গাড়ির ডিজেল তেলের ট্যাংক খুলে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণ থেকে আগুন ধরে। এতে ঘটনাস্থলে তিনজনের মৃতু্য হয় এবং আহত হন তিনজন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির হামিদ উলস্নাহ জানান, কনটেইনার ডিপোতে ওয়েল্ডিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। এদের মধ্যে তিনজনকে চমেক হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে