বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

শোক সংবাদ

শোক সংবাদ

প্রফেসর ডা. ওয়াদুদের

মায়ের ইন্তেকাল

বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ, ঢাকা মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগীয়প্রধান, হেলদি হার্ট হ্যাপী লাইফ অর্গানাইজেশনের (হেলো) উপদেষ্টা এবং আই পি ডি আইয়ের চেয়ারম্যান প্রফেসর ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর মা ওয়াহিদা খানম চৌধুরী ইন্তেকাল করেন।

বুধবার ২ ডিসেম্বর দুপুর ১২টা ১৫ মিনিটে তিনি বার্ধক্যজনিত জটিলতায় নিজ বাড়িতে শান্তিতে মারা যান। (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৯০ বছর। আলস্নাহ তাকে বেহেশত দান করুন। প্রফেসর ওয়াদুদের ১১ বছর বয়সে বাবার ইন্তেকাল হয়। তার রত্নগর্ভা মা নিষ্ঠার সংকল্প এবং ইচ্ছাশক্তি দ্বারা তাদের ৬ ভাই ও ১ বোনকে অনেক কষ্টের মধ্য দিয়ে সত্যিকার মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তারা সব ভাইবোন স্ব স্ব ক্ষেত্রে উজ্জ্বল নক্ষত্র।

হেলো পরিবার এই রত্নগর্ভা মহীয়সী নারীর মৃতু্যতে শোকাহত এবং শোকসন্ত্রস্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে। বিজ্ঞপ্তি

শফিক খান

গণস্বাস্থ্য কেন্দ্রের সাবেক সিনিয়র নির্বাহী পরিচালক (প্রধান নির্বাহী) গণমুদ্রন লিমিটেড এবং গণপ্রকাশনীর নির্বাহী উপদেষ্টা শফিক খান বুধবার সকাল ৬টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃতু্যতে গণস্বাস্থ্যকেন্দ্র পরিবার গভীর শোক প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি

আকবর আলী

নওগাঁর পোরশা উপজেলার গাঙ্গুরিয়া ইউনিয়ন পরিষদের ০৪নং ওয়ার্ড সদস্য আকবর আলী (৫৫) স্ট্রোকজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মঙ্গলবার দিবাগত রাতে ওই ইউনিয়নের মিছিরা গ্রামে তার নিজ বাসভবনে মারা যান। তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয়স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার জোহরের নামাজের পরে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। তার মৃতুতে পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, পলিস্ন বিদু্যৎ সমিতি পোরশা উপজেলার পরিচালক আনিছুর রহমান, গাঙ্গুরিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বক্কার সিদ্দিক প্রমুখ শোক প্রকাশ করেছেন।

ম পোরশা (নওগাঁ) সংবাদদাতা

আব্দুল বারিক সরদার

কয়রা উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি শেখ মনিরুজ্জামান মনুর শ্বশুর এবং উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের মো. আব্দুল বারিক সরদার (৬৫) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৮টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও ৩ মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন। বুধবার সকাল ১০টায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

জানাজা পড়ান মাওলানা জাকারিয়া হুসাইন। এ সময় উপস্থিত ছিলেন মহারাজপুর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মো. খায়রুল আলম, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক প্রভাষক মো. শাহাবাজ আলী, সমাজসেবক সিনিয়র সার্জন (অব) মো. আনোয়ার হোসেন, মাওলানা আজাহারুল ইসলাম, শিক্ষক জিএম হুমায়ুন কবির প্রমুখ।

ম কয়রা (খুলনা) প্রতিনিধি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে