চট্টগ্রামে মদবাহী মাইক্রোবাসের ধাক্কায় এসআই নিহত

চট্টগ্রামে মদবাহী মাইক্রোবাসের ধাক্কায় এসআই নিহত

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার সিঅ্যান্ডবি এলাকায় মদবাহী মাইক্রোবাসের ধাক্কায় কাজী সালাউদ্দীন নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। নিহত এসআই নগরীর চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। তিনি লক্ষ্ণীপুর সদর থানার কাজী নাদের জামানের ছেলে।

শুক্রবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাসটি আটক করা হয়েছে। সেখান থেকে ৭৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হলেও চালক ও সঙ্গীরা পালিয়েছে। তাদের গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে বলে জানান চান্দগাঁও থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান।

ওসি বলেন, এসআই সালাউদ্দিন মৌলভী পুকুরপাড় থেকে সিঅ্যান্ডবি ও আশপাশের এলাকায় পেট্টল ডিউটিতে ছিলেন। ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, রাঙ্গুনিয়া থেকে কাপ্তাই সড়ক হয়ে একটি কালো মাইক্রোবাস চোলাই মদ নিয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে। সংবাদের পরিপ্রেক্ষিতে সালাহউদ্দীন ফোর্সসহ সিএন্ডবি পেট্রোল পাম্পের সামনে অবস্থান নেন। ভোর ৬টার দিকে সেখানে মাইক্রোবাসটিকে থামতে সিগন্যাল দেন।

চালক গাড়িটির গতি কমিয়ে আনলে এএসআই সালাউদ্দিন ও কনস্টেবল মাসুম সামনে যান; কিন্তু চালক আবার গাড়ির গতি বাড়িয়ে সালাহউদ্দীন ও মাসুমকে ধাক্কা দেয়। এতে সালাউদ্দীন ও মাসুম মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পান। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দীনকে মৃত ঘোষণা করেন। আহত মাসুম চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি বলেন, সংবাদ পেয়ে আরেকটি টিম গাড়িটির পিছু নেয়। পরে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে বোর্ড স্কুল নামক স্থানে গাড়িটি রেখে চালক ও তার সঙ্গীরা পালিয়ে যায়। গাড়িটি তলস্নাশি করে ৭৩০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির মালিক, জড়িত ড্রাইভার ও অন্য আসামিদের চিহ্নিত করে গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে