ভালোবাসার ‘লাভ পয়েন্ট’ উদ্বোধন

ভালোবাসার ‘লাভ পয়েন্ট’ উদ্বোধন

২০১৪ সালের ১৯ মাচর্ রাঙামাটিতে বেড়াতে এসে কাপ্তাই লেকে ঝড়ের কবলে পড়ে লেকের পানিতে ডুবে মমাির্ন্তক মৃত্যু হয় আমেরিকা প্রবাসী আলাউদ্দিন পাটোয়ারী ও তার স্ত্রী আইরিন লিমার।

এ ঘটনার ৩ দিন পর ২২ মাচর্ তাদের পরস্পরকে জড়িয়ে ধরে থাকা নিথর দেহ কাপ্তাই লেক থেকে উদ্ধার করা হয়। স্বামী-স্ত্রীর এমন মমাির্ন্তক মৃত্যু এবং মৃত্যুর আগ পযর্ন্ত এভাবে একে অপরকে জড়িয়ে ধরে শেষ মুহূতর্ পযর্ন্ত বঁাচার চেষ্টা করা একটি বিরল ঘটনা।

তাদের ভালোবাসার স্মৃতি ধরে রাখতে এবং পৃথিবীর সকল ভালোবাসার মানুষদের প্রতি শ্রদ্ধা জানাতে পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের্র উদ্যেগে রাঙামাটিতে নিমির্ত হয়েছে ‘লাভ পয়েন্ট’। বৃহস্পতিবার বিকালে এ লাভ পয়েন্টের উদ্বোধন করেন পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের্র চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

এ সময় বোডের্র ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবিরসহ প্রশাসনের ঊধ্বর্তন কমর্কতার্রা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের্র চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে ভালোবাসার স্মারক থাকলেও বাংলাদেশে এটাই প্রথম। এর মাধ্যমে নিহত দম্পতির প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা প্রদশের্নর পাশাপাশি পৃথিবীর সব ভালোবাসাকেও স্মরণ করতে চাই। একই সঙ্গে পযর্টকরাও যাতে স্থানটি দেখতে আসেন ও উপভোগ করেন সেজন্য স্থানটিকে ঘিরে বড় কিছু করতে চাই আমরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে