ভাইয়ের মৃতু্যতে প্যারোলে মুক্ত হাজী সেলিম

ভাইয়ের মৃতু্যতে প্যারোলে মুক্ত হাজী সেলিম

বড় ভাই হাজী কায়েসের জানাজা ও দাফনে অংশ নিতে প্যারোলে মুক্তি পেয়েছেন কারাবন্দি ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিম। হাজী কায়েস শুক্রবার সকাল ৭টা ২০ মিনিটে তার শ্যামলীর নিজ বাসায় মারা যান। তার বয়স হয়েছিল ৭২ বছর।

এদিকে ভাইয়ের মৃতু্যতে হাজী সেলিম প্যারোলে মুক্তির আবেদন করলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় তা মঞ্জুর করে। সেই কাগজপত্র পৌঁছালে শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে তাকে মুক্তি দেওয়া হয়।

কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, "উনি কারা তত্ত্বাবধানে হাসপাতালে ছিলেন। সেখান থেকেই আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে।"

হাজী সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল বলেন, বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন হাজী কায়েস। জুমার পর চকবাজার শাহী জামে মসজিদে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। হাজী সেলিম তার বড় ভাইয়ের জানাজা ও দাফনে অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, দুর্নীতি মামলায় ১০ বছরের দন্ডপ্রাপ্ত হাজী সেলিমের জামিন আবেদন নামঞ্জুর করে গত ২২ মে তাকে কারাগারে পাঠায় আদালত। ওইদিনই তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয় চিকিৎসার কথা বলে। এরপর থেকে কারা তত্ত্বাবধানে হাসপাতালেই আছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে