বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সাংবাদিক গাযী খলিলের মায়ের ইন্তেকাল

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ০০:০০
সাংবাদিক গাযী খলিলের মায়ের ইন্তেকাল

বিশিষ্ট সাংবাদিক গাযী খলিলুর রহমানের মা বুধবার সকাল ৯.১৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে চাঁদপুর জেলার হাইমচর থানার আলগী বাজার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন)। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৯ ছেলে, ৪ মেয়ে, পুত্রবধূ, জামাই, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি মাওলানা আব্দুল মজিদ চাঁদপুরীর সহধর্মিণী ছিলেন।

বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর জেলার হাইমচর উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

তার মৃতু্যতে গভীর শোক বার্তা দিয়ে সমবেদনা জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আজমত উলস্না খান। গাজীপুর সিটি করপোরেশনের প্রধান উপদেষ্টা ও সাবেক মেয়র আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোসাঃ জায়েদা খাতুন, বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাসান উদ্দিন সরকার, গাজীপুর মহানগর জামায়াতের আমীর ও কেন্দ্রীয় শুরা সদস্য অধ্যাপক মোহাঃ জামাল উদদীন, মহানগর জামায়াতের সেক্রেটারি ও কেন্দ্রীয় শুরা সদস্য মোঃ খায়রুল হাসান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে সভাপতি মোঃ রুহুল আমিন গাজী, সাবেক সভাপতি এম আব্দুলস্নাহ, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম দেওয়ান নাজিম, হাইমচর উপজেলা চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটোয়ারী, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ হেদায়েত উলস্নাহ, টঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক মোঃ কালিমুলস্নাহ ইকবাল, হাইমচর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক, হাইমচর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দীপুসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে