শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শোক সংবাদ

  ০৫ মে ২০২৪, ০০:০০
শোক সংবাদ

অধ্যাপক আব্দুল গফুর

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অধ্যাপক আব্দুল গফুর শনিবার সকালে চুয়াডাঙ্গার দামুড়হুদার ধান্যঘরার নিজ বাড়িতে মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ছেলে, মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তিনি দর্শনা সরকারি কলেজের সাবেক বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর ও দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী মুনছুর বাবু তার বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তিনি স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, উপজেলার কার্পাসডাঙ্গার নজরুল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা, কিন্ডারগার্টেন, অনেক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছিলেন। শনিবার সন্ধ্যায় উপজেলার ধান্যঘরা ঈদগা মাঠে নামাজে জানাজা শেষে গ্রামের কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি।

আবদুর রশিদ

কুমিলস্নার বরুড়া উপজেলার শালুকিয়া গ্রামের সমাজসেবক ও দৈনিক মানবজমিনের কুমিলস্নার স্টাফ রিপোর্টার জাহিদ হাসানের বাবা মো. আবদুর রশিদ (৯০) শুক্রবার রাতে বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনীসহ বহু আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার সকালে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় গণমাধ্যমকর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাসহ এলাকার বিশিষ্টজনেরা অংশ নেন এবং তার রূহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

\হস্টাফ রিপোর্টার, কুমিলস্না

সাবেক মেম্বার আব্দুল করিম শেখ

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শহরতলীর হলদীবাড়ী ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা উপজেলার ৪ নম্বর পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল করিম শেখ (৬২) শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সকালে নামাজে জানাজা শেষে ছোট কানাইঘাটি বুকদিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃতু্যতে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে।

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে