শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

'যোগাযোগ ব্যবস্থার উন্নতি ছাড়া উন্নয়ন সম্ভব নয়'

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২১, ০০:০০
খুলনার পাইকগাছায় সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন আক্তারুজ্জামান বাবু এমপি -যাযাদি

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নতি ছাড়া একটি এলাকার সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়। করোনার কারণে দেশের উন্নয়ন ও অগ্রগতি যাতে স্থবির না হয়ে পড়ে এজন্য শেখ হাসিনার সরকার করোনাকালে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। করোনা প্রতিরোধ ও মোকাবিলা করা অনেক বড় চ্যালেঞ্জ হলেও শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার করোনাকালে প্রতিটি পরিস্থিতিতে দক্ষতার সঙ্গে নিয়েছে। সরকার একদিকে জীবন ও অপরদিকে জীবিকাকে গুরুত্ব দিয়েছে। ফলে করোনা সংক্রমণ প্রতিরোধের পাশাপাশি দেশের প্রতিটি মানুষের সুরক্ষা নিশ্চিত ও অর্থনীতিকে সচল রেখেছে।

তিনি বৃহস্পতিবার সকালে খুলনার বেতগ্রাম-পাইকাগাছা, কয়রার প্রধান সড়কের উন্নয়ন কাজ পরিদর্শনকালে এসব কথা বলেন।

এমপি বাবু আরও বলেন, নির্বাচনী এলাকা পাইকগাছা-কয়রাকে উন্নয়নের মহাসড়কে নিতে অনেক মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। যার মধ্যে বেতগ্রাম (আঠারো মাইল) থেকে কয়রা সদর পর্যন্ত ৬১ কিলোমিটার প্রধান সড়ক উন্নয়নে ৩৩৯ কোটি টাকা ব্যয় সংবলিত প্রকল্প গ্রহণ করা হয়েছে।

পরিদর্শনের সময় ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনিছুজ্জামান মাসুদ, গণপূর্ত বিভাগের প্রকৌশলী আশুতোষ কর্মকার, পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, কয়রার চেয়ারম্যান শফিকুল ইসলাম ও তালার চেয়ারম্যান ঘোষ সনদ কুমার, পাইকগাছা ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, ওসি এজাজ শফী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মসিউর রহমান, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, কওছার আলী জোয়াদ্দার, জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, উপ-সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম, আওয়ামী লীগনেতা আনন্দ মোহন মন্ডল প্রমুখ ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে