টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

তালেবানরা ক্ষমতায় আসায় দেশের ধর্মান্ধরা উৎফুলস্ন

তালেবানরা ক্ষমতায় আসায় দেশের ধর্মান্ধরা উৎফুলস্ন

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, দেশের ক্রমাগত উন্নয়নের অগ্রযাত্রাকে বিএনপি ও স্বাধীনতাবিরোধী শক্তি বাধাগ্রস্ত করতে চায়। তারা অতীতের মতো এখনো অপতৎপরতা ও ষড়যন্ত্রে লিপ্ত। আফগানিস্তানে তালেবানরা ক্ষমতায় আসায় এই বিএনপি, জামায়াত, হেফাজত তথা ধর্মান্ধরা ভেতরে ভেতরে খুব উৎফুলস্ন। সেখান থেকে টাকা আসবে, অস্ত্র আসবে আর দেশে তারা অস্থিতিশীলতা সৃষ্টি করবে- তারা এই আশায় রয়েছে। কিন্তু আওয়ামী লীগ তাদের সব ষড়যন্ত্র ও অপতৎপরতা শক্ত হাতে মোকাবিলা করবে ইনশালস্নাহ।

রোববার টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ১২ বছর ধরে একটানা ক্ষমতায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সময়ে সব ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সারা পৃথিবীতে যা প্রশংসিত হচ্ছে। ক্ষুধা দারিদ্র্যমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের 'এসডিজি অগ্রগতি পুরস্কার' পেয়েছেন। আমরা উন্নয়নের এ ধারাকে ধরে রাখতে চাই। এটি করতে হলে আগামী দিনেও আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে। নেতাকর্মীদের উদ্দেশে ডক্টর রাজ্জাক বলেন, ব্যক্তি স্বার্থের চেয়ে দলের স্বার্থকে বড় করে দেখতে হবে। ব্যক্তি স্বার্থে দলের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে না গিয়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, তানভীর হাসান ছোট মনির এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারি এমপি প্রমুখ। সভা পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি। এ সময় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে