মান্দার নূরুল্যাবাদকে মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রম্নতি

মান্দার নূরুল্যাবাদকে মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রম্নতি
স্বাধীন কৃষ্ণ রায়

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনবান্ধব ও মডেল ইউনিয়ন পরিষদ গড়ার প্রতিশ্রম্নতিতে নৌকার মাঝি হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চান ১০নং নূরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্বাধীন কৃষ্ণ রায়। তিনি দক্ষিণ নূরুল্যাবাদ গ্রামের মৃত অমল কৃষ্ণ রায়ের ছেলে। বর্তমানে তিনি জোতবাজার মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

ইতিমধ্যে তিনি প্রতিটি ওয়ার্ডে পাড়া-মহলস্নায় এবং অধিকাংশ বাড়ি ঘুরে পরিবারগুলোর খোঁজখবর নিচ্ছেন এবং তার সাম্ভাব্য প্রার্থিতা জানান দিচ্ছেন। তার নির্বাচনী এলাকায় ইতোমধ্যে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন তিনি। ইউনিয়নবাসীর দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করে উঠান বৈঠকসহ ভোটারদের সঙ্গে মতবিনিময় করছেন তিনি। এ ছাড়া দলীয় আবেদন উত্তোলন এবং জমাদান করেছেন তিনি। আওয়ামী লীগে সম্পৃক্ত হওয়ার পর দলীয় কর্মসূচি পালনে এবং আওয়ামী লীগ সরকারের সব ধরনের উন্নয়ন কর্মকান্ডে ইউনিয়ন পর্যায়ে সততা ও নিষ্ঠার সঙ্গে ভূমিকা পালন করায় এলাকায় দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনগণের কাছে আস্থাভাজন হয়ে ওঠেন। যার ফলস্বরূপ তিনি নূরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, 'মুজিব আদর্শে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী এবং বর্তমান স্থানীয় সংসদ সদস্য মুহা. ইমাজ উদ্দিনের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে আসন্ন নূরুল্যাবাদ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সবার দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি'।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে