সংঘর্ষ, অগ্নিদগ্ধ ও আত্মহত্যায় পাঁচ জেলায় ৫ জনের মৃতু্য

সংঘর্ষ, অগ্নিদগ্ধ ও আত্মহত্যায় পাঁচ জেলায় ৫ জনের মৃতু্য

পাঁচ জেলায় সংঘর্ষ, অগ্নিদগ্ধ ও আত্মহত্যাসহ নানা ঘটনায় ৫ জনের মৃতু্য হয়েছে। টাঙ্গাইল, ময়মনসিংহের গৌরীপুর, চট্টগ্রামের আনোয়ারা, গাজীপুরের কালীগঞ্জ ও পটুয়াখালীর কলাপাড়ায় এসব মৃতু্যর ঘটনা ঘটে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ায় সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন ওই শিক্ষার্থী। বুধবার উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামে ওই আত্মহত্যার ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, ভাতগ্রাম ইউনিয়নের বুড়িহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে সুজন (২৪) প্রেমের ফাঁদে ফেলে তানিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। গোপনে তা ভিডিও ধারণ এবং ফেসবুকে তা প্রকাশ করার ভয় দেখিয়ে তানিয়ার কাছ থেকে বিভিন্ন সময় প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। গত পনের দিন আগে ওই ভিডিওটি 'লোকাল সাফি' নামে একটি ফেসবুক আইডি থেকে নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। ভিডিওটি ভাইরাল হলে ওই ছাত্রী সুইসাইড নোট লিখে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। তানিয়ার আত্মহত্যার খবর জানাজানি হওয়ার পর অভিযুক্ত সুজন গা ঢাকা দিয়েছেন।

ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বাদশা জানান, সুজন বেয়ারা টাইপের ছেলে। সে তানিয়ার জীবনটাকেই শেষ করে দিল। এটা কোনোভাবেই মেনে নেওয়ার মতো নয়।

এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, আত্মহত্যার স্থান থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গৌরীপুরে ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে স্থানীয় ফরিদুল ইসলাম (৩২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। বুধবার উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর বাজারে সংঘর্ষের ঘটনায় তিনি আহত হন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে তিনি মারা যান। নিহত ব্যক্তি উপজেলার ছিলিমপুর গ্রামের মোকশেদ আলীর ছেলে।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান- ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের আনোয়ারায় ইলিয়াছ (৩২) নামে মসজিদের এক ইমামের রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার রায়পুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড গহিরা জাফর ইকবালের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় এক মহিলাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত ইলিয়াছ বাঁশখালী উপজেলার গন্ডামারা এলাকার আব্দুল আলিমের ছেলে। পুলিশের ধারণা তার মৃতু্য পরকীয়াজনিত কারণে ঘটেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়াজনিত কারণে তার মৃতু্য ঘটেছে। ঘটনায় জড়িত সন্দেহে জন্নাতুল মাওয়া নিপা নামে এক মহিলাসহ ২ জনকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের কালীগঞ্জে ফ্ল্যাট বাসায় থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান। এর আগে বুধবার বিকালে উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

ওসি জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের সঠিক পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর কলাপাড়ায় শেরে বাংলা নৌঘাঁটির সিকিউরিটি গার্ড মাহবুবুর রহমানের (৩৭) আকস্মিক মৃতু্য হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। তার বাড়ি সিলেটের হবিগঞ্জ উপজেলার কুড়াগাঁও গ্রামে। তিনি ওই গ্রামের মুকিদুর রহমানের ছেলে।

শেরে বাংলা নৌঘাটির অফিস সহকারী জাহিদ হাসান জানান, মহবুবুর রহমানের শ্বাসকষ্ট হচ্ছিল। অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে