বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চাঁচড়া ইউনিয়নকে 'বাল্যবিয়ে মুক্ত' করার প্রতিশ্রম্নতি চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার, যশোর
  ২৫ জানুয়ারি ২০২৩, ০০:০০

যশোরের চাঁচড়া ইউনিয়নকে 'বাল্যবিয়ে মুক্ত' করার প্রতিশ্রম্নতি দিয়েছেন ইউপি চেয়ারম্যান শামীম রেজা। সোমবার চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে জেন্ডার সমতা, নারী অধিকার, বাল্যবিবাহ বন্ধবিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্কুল ছাত্রছাত্রীদের নিয়ে সমাবেশে বক্তৃতাকালে তিনি এ প্রতিশ্রম্নতি দেন।

যশোরে নারীর ক্ষমতায়ন (উই) প্রকল্প ইউরোপিয়া ইউনিয়ন ও ট্রেইডক্রাফট্‌ এক্সচেঞ্জের অর্থায়নে এবং উলাসী সৃজনী সংঘ, বিকাশ বাংলাদেশ ও ট্রেইডক্রাফট এক্সচেঞ্জের বাস্তবায়নে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সদর উপজেলা নারী সামাজিক অ্যাসোসিয়েশনের সভাপতি প্রীতিলতা বর্মণের সভাপতিত্বে ও রমা বর্মণ ও ফয়জুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম আযম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান শামীম রেজা ও স্কুলের প্রধান শিক্ষক নূর ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উলাসী সৃজনী সংঘের নির্বাহী পরিচালক খন্দকার আজিজুল হক মণি। এ ছাড়া বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক মিলন রহমান, ওই প্রজেক্টের টিম লিডার আবু সুফিয়ান মোতাক্কেল বিলস্নাহ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে