শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সৈয়দপুরে বাবার কাটা গাছের ডাল পড়ে শিশুর মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৯ মার্চ ২০২৩, ০০:০০
আড়াইহাজারে বৃদ্ধার রহস্যজনক মৃতু্য

নীলফামারীর সৈয়দপুরে বাবার কাটা গাছের ডাল পড়ে এক শিশুর মৃতু্য হয়েছে। এ ছাড়া নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বৃদ্ধার মৃতু্য নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি জানান, নীলফামারীর সৈয়দপুরে বাবার কাটা গাছের ডাল পড়ে রহমত আলী (২) নামে এক শিশুর মৃতু্যর খবর পাওয়া গেছে। শুক্রবার উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ নিয়ামপুর ডাঙ্গাপাড়া গ্রামের জাহেনুর আলী বাড়ির উঠানের নিমগাছ কেটে নামানোর সময় গাছের ডাল পড়ে তার দুই বছর বয়সি শিশু রহমতের মৃতু্য হয়।

এলাকাবাসী জানায়, বাড়ির উঠানের নিমগাছ কাটলে সেটি ঘরের টিনের ওপর পড়ে। ডালটি দড়ি বেঁধে নামানোর সময় ঘরের দুয়ারে খেলা করা অবস্থায় শিশু রহমত আলীর মাথায় ডালটি পড়লে সে গুরুতর আহত হয়। তাকে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, মানবিক কারণে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে অঞ্জলী দেবনাথ নামে ৬৫ বছর বয়সি এক বৃদ্ধার রহস্যজনক মৃতু্য হয়েছে। শুক্রবার রাতে পুলিশ তার ঘর থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে। নিহত অঞ্জলী উপজেলার উচিতপুরা গ্রামের মৃত অনিল দেবনাথের স্ত্রী।

আড়াইহাজার থানার এসআই নাহিদ মাসুম জানান, পরিবারের কাছ থেকে সংবাদ পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত অঞ্জলীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রাথমিকভাবে মৃতু্যর কারণ জানা না গেলেও পুত্র ও পুত্রবধূর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এ অপমৃতু্যর ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে