শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

তিন জেলায় গ্রেপ্তার আরও চারজন
নতুনধারা
  ৩১ মে ২০২৩, ০০:০০

ম স্বদেশ ডেস্ক

ফরিদপুরে ফেনসিডিলসহ দুই আন্তঃজেলা মাদক কারবারি, বাগেরহাটের মোড়েলগঞ্জে গাঁজাসহ যুবক, ধর্ষণের অভিযোগে দুই সহোদরসহ তিনজন ও রাজশাহীর গোদাগাড়ীতে দুই অনলাইন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুরের মধুখালীতে ৪০১ বোতল ফেনসিডিলসহ দুই আন্তঃজেলা মাদক কারবারিকে আটক করেছের্ যাব-৮। এ সময় তাদের কাছে থেকে একটি প্রোবক্স প্রাইভেটকার, তিনটি মোবাইল ফোন, ছয়টি সিমকার্ড এবং মাদক বিক্রির চার হাজার টাকা জব্দ করা হয়। মঙ্গলবার বেলা ১১টার দিকে ফরিদপুরর্ যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে।

র্

যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ফরিদপুরের মধুখালী থানার কামারখালী এলাকায় অভিযান চালিয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় এলাকার নজরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম (২৭) ও একই উপজেলার ডুমুরতলা এলাকার মৃত খোদাবক্স মন্ডলের ছেলে মো. বিশারত আলীকে-(৪১) আটক করে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোড়েলগঞ্জে গাঁজা সরবরাহ করতে এসে রাব্বি মিয়া (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে পুলিশ ছয় কেজি গাঁজা উদ্ধার করে। গ্রেপ্তার রাব্বি মিয়া নারায়ণগঞ্জ জেলা সদরের গোয়ারবন্দ খিল মার্কেটের মৃত চুন্নু মিয়ার ছেলে। সোমবার সন্ধ্যায় উপজেলার ভাইজোড়া এলাকার শিশু হাসপাতালের মোড় থেকে একটি ট্রাভেল ব্যাগসহ রাব্বিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোড়েলগঞ্জ থানায় একটি মামলা রেকর্ড করেছে।

লক্ষ্ণীপুর প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরে এক যুবতীকে একাধিক ব্যক্তি পালাক্রমে ধর্ষণ করার অভিযোগে দুই সহোদরসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। লক্ষ্ণীপুর পৌরসভার আট নম্বর ওয়ার্ডের লামচরি লুজারঘাটা এলাকায় এ ঘটনায় পাঁচজনকে অভিযুক্ত করা হয়। অভিযুক্তরা হলেন- ওই এলাকার শাহজাহানের ছেলে মোরশেদ (২৭) ও খোরশেদ (২১), মো. উল্যার ছেলে শাকিল (২৮), আবুল কাশেমের ছেলে সজিব (২১) এবং সুদেব সরকারের ছেলে স্থানীয় ফার্মেসি ব্যবসায়ী মাধব সরকার (৩৮)। তাদের মধ্যে মোরশেদ ও তার ভাই খোরশেদ এবং মাধব সরকারকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি জানান, অনলাইন জুয়া ও ক্রিকেট বেটিং পরিচালনাসহ হুন্ডির মাধ্যমে বিদেশ থেকে টাকা আনা ও পাচারের অভিযোগে রাজশাহী থেকে দুইজনকে আটক করেছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশানাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। গত ২৪ মে গভীর রাতে রাজশাহীর গোদাগাড়ী থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার ভগনমন্তপুর এলাকার নুরুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম ও পার্শ্ববর্তী শ্রীমন্তপুর গ্রামের মৃত ওয়াকিল বিশ্বাসের ছেলে দুরুল হোদা। এদিকে আটকদের ঢাকায় নিয়ে জিজ্ঞাসাবাদে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ এলাকায় অনলাইন জুয়া, ক্রিকেট বেটিং ও হুন্ডি পাচারে জড়িত অর্ধশত ব্যক্তির নাম পেয়েছে, সিটিটিসি বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে