শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

বীরগঞ্জে ৪টি গ্রামকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
বীরগঞ্জে ৪টি গ্রামকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

'আমার গ্রাম, আমার দায়িত্ব-শিশুর জীবন হোক বাল্যবিয়ে মুক্ত' এই প্রকল্পের আওতায় 'আমিই পারি বাল্যবিয়ে প্রতিরোধ করতে' প্রচারাভিযানের অংশ হিসেবে ওয়ার্ল্ডভিশন বাংলাদেশের সহযোগিতায় দিনাজপুরের বীরগঞ্জের চারটি গ্রামকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা করা হয়েছে।

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও ওয়ার্ল্ডভিশন বাংলাদেশের সার্বিক সহযোগিতায় উপজেলার সুজালপুর ইউনিয়নের মানকিরা, নিজপাড়া ইউনিয়নের দারিয়াপুর, মোহনপুর ইউনিয়নের মাটিয়াকুড়া ও পাল্টাপুর ইউনিয়নের পিকপাড়া গ্রামকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা উৎসব উদযাপন করা হয়েছে।

সোমবার সকালে ওয়ার্ল্ডভিশনের আয়োজনে ও উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদের সহযোগিতায় শালবন মিলনায়তনে উৎসব উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বীরগঞ্জ থানার ওসি আব্দুর রাজ্জাক, সুজালপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, পাল্টাপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, নিজপাড়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, মোহনপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান চৌধুরী ও ওয়ার্ল্ডভিশন সিনিয়র ম্যানেজার লোটাস চিসিম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে