সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

দুই নারীসহ চার জেলায় চারজনের লাশ উদ্ধার

সুন্দরগঞ্জে সেতুর নির্মাণাধীন শার্টার ভেঙে শ্রমিকের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ২২ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
দুই নারীসহ চার জেলায় চারজনের লাশ উদ্ধার

চার জেলায় দুই নারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা সেতুর নির্মাণাধীন শার্টার ভেঙে এক শ্রমিকের মৃতু্য হয়। এছাড়াও কেরানীগঞ্জে অজ্ঞাত নারীর, ময়মনসিংহের গফরগাঁওয়ে অটোচালকের ও জামালপুরের বকশীগঞ্জে নিখোঁজের চার ঘণ্টা পর পুকুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নির্মাণাধীন তিস্তা সেতুর শার্টার ভেঙে হাবিবুর রহমান (৫০) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার হরিপুর-চিলমারী রুটে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক হাবিবুর রহমান সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত লালু মোলস্নার ছেলে।

স্থানীয়রা জানায়, সেতুতে অন্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন হাবিবুর। এ সময় হঠাৎ সেতুর উপর থেকে লোহা ও স্টিলের একটি শার্টার ভেঙে হাবিবুরের মাথার উপর পড়ে। এতে আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে স্থানীয় পলস্নী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথেই হাবিবুরের মৃতু্য হয়।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা জাজিরা বাদশা বেপারীর ইটাখোলার পশ্চিম পাশ থেকে একজন অজ্ঞাতনামা নারীর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার থানার কোন্ডা জাজিরা ইট তৈরির পটের মধ্যে পানি এবং কচুরিপানার ভেতর থেকে ওই নারী লাশ উদ্ধার করা হয়। পরে লাশটি পুলিশ উদ্ধার করে স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, সকালে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরনে ছিল সবুজ রঙের সেলোয়ার, সবুজ লাল এবং হলুদ রঙের কামিজ কালো বোরকা বলে জানা গেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, লাশের পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে নূরুল ইসলাম (৫০) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার উপজেলার যশরা গ্রামের তালতলা এলাকার খালেক ফিশারীজের পুকুর পাড় থেকে লাশটি উদ্ধার করে। অটোচালক নূরুল ইসলাম যশরা গ্রামের মৃত আব্দুল ছিদ্দিকের ছেলে।

নূরুলের স্ত্রী বিলকিস (৫০) জানান, মঙ্গলবার রাতে নূরুল বাড়ি থেকে বের হন। এরপর আর ফেরেননি। বুধবার সকালে স্থানীয়রা পুকুর পাড়ে তার লাশ দেখতে পেয়ে থানায় ও তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে।

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের বকশীগঞ্জে নিখোঁজের চার ঘণ্টা পর গোলাপফুল বেগমের (৫১) মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাতে বাড়ির পাশের একটি পুকুর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বাট্টাজোড় ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে। গোলাপফুল বেগম আকন্দপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের স্ত্রী।

বাট্টাজোড় ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদার জানান, বুধবার সন্ধ্যায় মানসিক প্রতিবন্ধী গোলাপফুল বাড়ি থেকে নিখোঁজ হন। চার ঘণ্টা পর রাত ১১টায় বাড়ির সামনের পুকুরে তার মরদেহ পাওয়া যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে