বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

নাটোরে পানিতে ডুবে ভাই বোনসহ ৪ জনের মৃতু্য

তিন জেলায় আরও তিনজনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০১ অক্টোবর ২০২৩, ০০:০০
নাটোরে পানিতে ডুবে ভাই বোনসহ ৪ জনের মৃতু্য

নাটোরের পৃথক দু'টি স্থানে পানিতে ডুবে দুই সহোদর ও দুই চাচাতো ভাইবোনের মৃতু্য হয়েছে। এছাড়াও ফরিদপুরের ভাঙ্গায় ভ্যানচালকের লাশ উদ্ধার, দিনাজপুরের বিরামপুরে ছুরিকাঘাতে যুবক নিহত ও মানিকগঞ্জের হরিরামপুরে মৃগী রোগে আক্রান্ত হয়ে প্রতিবন্ধীর মৃতু্য হয়েছে। শনিবার প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের পৃথক দু'টি স্থানে পানিতে ডুবে দুই সহোদর ও দুই চাচাতো ভাইবোনের মৃতু্য হয়েছে। এর একটি ঘটনা ঘটে সিংড়ার বারনই নদীতে এবং অপরটি নলডাঙ্গার হালতিবিলে।

নাটোরের নলডাঙ্গার হালতিবিলে নৌকা ভ্রমণের সময় ১৭ যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকার ১৫ যাত্রী তীরে উঠতে পারলেও পানিতে তলিয়ে গিয়ে সাদমান আব্দুলস্নাহ ও আব্দুর রহমান নামে দুই শিশুর মৃতু্য হয়েছে। শুক্রবার হালতিবিলের খোলাবারিয়া গ্রাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই শিশু লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের আড়বাব গ্রামের আরিফুল ইসলামের দুই ছেলে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম এ কথা জানান।

অপরদিকে নাটোরের সিংড়ায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিশু ফাতেমা ও সবুর নামে দুই ভাইবোনের মরদেহ ৪ ঘণ্টা পর উদ্ধার করে ডুবুরি দল। বারনই নদীতে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই শিশু একই এলাকার সাইফুল ইসলামের মেয়ে ফাতেমা ও সাহাদ ইসলামের ছেলে সবুর। শিশুরা দু'জন সম্পর্কে চাচাতো ভাই ও বোন। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান এ কথা জানান।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রাম থেকে সামিউল শেখ (২৩) নামক এক ভ্যানচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার পুলিশ লাশটি উদ্ধার করে। সামিউল চৌকিঘাটা গ্রামের আইয়ুব শেখের ছেলে। ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম এ কথা বলেন।

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের বিরামপুরে সালিশি বৈঠকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়াসিম আলী (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও দুইজন। শুক্রবার উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দায়ের হওয়া মামলায় সাতজনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ওয়াসিম খানপুর এলাকার ওয়াজেদ আলীর ছেলে। আর আহতরা হলেন একই গ্রামের দেলোয়ার হোসেন (৩২), দবিরুল ইসলাম (৩৬)।

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি জানান, মানিকগঞ্জের হরিরামপুরে নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে এক শারীরিক প্রতিবন্ধী যুবকের মৃতু্য হয়েছে। শনিবার উপজেলার বালস্না ইউনিয়নের ঝিটকা দফাদারপাড়া গ্রামের ইছামতী নদীতে এই ঘটনা ঘটে। নিহত যুবক নওশেদ (২০) ঐ এলাকার মৎস্য ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বালস্না ইউনিয়নের ৮নং ইউপি সদস্য মিজানুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে