রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ধর্ষণ মামলার চার আসামিসহ দুই জেলায় পাঁচজন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ০৪ জানুয়ারি ২০২৪, ০০:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণ মামলায় চারজনকে আটক করেছে পুলিশ। এদিকে বগুড়ার আদমদীঘিতে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে কবিরাজ দেখাতে যাওয়ার পথে ব্রহ্মপুত্র নদের পাড়ের রাস্তায় গণধর্ষণের শিকার হয়েছেন এক সন্তানের জননী এক গৃহবধূ। তিনি উপজেলার পাঁচগাঁও দক্ষিণ মোলস্নাপাড়া গ্রামের বাসিন্দা। ঘটনাটি মঙ্গলবার সন্ধ্যায় ঘটেছে।

এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে থানায় চারজনের নাম উলেস্নখ করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ এজাহার নামীয় চার আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলো মাধবদীর রহিমদী এলাকার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ মিয়া (২৬), আড়াইহাজারের কামরানীরচর এলাকার ইিলয়াছ মোলস্নার ছেলে রনি মোলস্না (২৩), মাঝেরচর এলাকার কাশেমের ছেলে কামরুল ইসলাম (৩০) ও মাধবদীর দস্তরদী এলাকার হযরত আলীর ছেলে শাহাজালাল (২৭)।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে দুই কেজি গাঁজাসহ আশরাফ আলী মৃধা (৬২) নামক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বশিকোড়া প্রথমপাড়া গ্রামের রাস্তার ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আশরাফ আলী মৃধা আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির বশিকোড়া প্রথমপাড়া গ্রামের মৃত আব্দুল আলী মৃধার ছেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে