শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিশেষ প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০

জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিমানের প্রধান কার্যালয় বলাকায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

এদিন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বলাকায় বিমান সাংস্কৃতিক দলের পরিবেশনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, পিঠা উৎসব আয়োজিত হয় এবং কেক কাটা হয়। ঢাকা থেকে ছেড়ে যাওয়া সব ফ্লাইটের যাত্রীদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়। বাদ জোহর বিমান বন্দর এলাকার সব মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়। বিমান হ্যাঙ্গার কমপেস্নক্সে গ্রাউন্ড হ্যান্ডলিং ইকু্যয়িপমেন্টসমূহের বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয় এবং ক্রয়কৃত নতুন ইকু্যয়িপমেন্টসমূহ কমিশনিং করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাবেক সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রম্নপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে