রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নিজ এলাকায় ভোট দিলেন শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
চাঁদপুরের ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে বেশকিছু সময় লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। রোববার দুপুরে নিজ গ্রাম রাঁঢ়ীরচর এলাকায় এই কেন্দ্রে ভোট দিতে আসেন তিনি। এ সময় মন্ত্রী নিজ এলাকার মহিলা ভোটারদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। ভোট দেওয়া শেষে মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে বলেন, বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্র এবং গাড়িতে মানুষ পুড়িয়ে হত্যা করে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাসী তারা আজকে উৎসবমুখর পরিবেশে এসে ভোট দিয়েছে।

তিনি বলেন, 'গত ১৫ বছর নির্বাচনী এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। আমি সাধ্যমতো উন্নয়ন করার চেষ্টা করেছি। আশা করছি এবারও লোকজন আমাকে নির্বাচিত করে সেবা করার সুযোগ দেবে।'

এ আসনে মোট ভোটার সংখ্যা ৫,০৮,৯৩২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২,৬৩,৮৯৩ জন। নারী ভোটার ২,৪৫,০৩৯ জন। একটি পৌরসভা, ২টি উপজেলা ও ২০টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসন। প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন, তারা হলেন আওয়ামী লীগের ডা. দীপু মনি (নৌকা), স্বতন্ত্র ডক্টর মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া (ঈগল), মো. রেদওয়ান খান (ট্রাক), জাতীয় পার্টির মো. মহসীন খান (লাঙ্গল), বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের আবু জাফর মো. মাঈনুদ্দিন (মোমবাতি), বাংলাদেশ তরীকত ফেডারেশনের মো. মিজানুর রহমান পেয়েছেন (ফুলের মালা) ও জাকের পার্টির মো. কাওছার মোলস্না গোলাপ ফুল)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে