মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুরের ভোট বর্জন

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুরের ভোট বর্জন

কেন্দ্র থেকে জোরপূর্বক এজেন্টদের বের করে দেওয়া ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন কুমিলস্না-১১ (চৌদ্দগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান। রোববার দুপুর ১২টায় নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে দাঁড়িয়ে তিনি এই ভোট বর্জনের ঘোষণা দেন।

এ সময় মিজানুর রহমান অভিযোগ করেন, 'সকাল থেকে উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র থেকে নৌকার প্রার্থীর লোকজন প্রকাশ্যে অস্ত্র নিয়ে আমার ফুলকপি প্রতীকের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে প্রকাশ্যে নৌকাতে সিল মারে। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে একাধিকবার অভিযোগ করেও এর কোনো প্রতিকার পাওয়া যায়নি। প্রশাসন নৌকার পক্ষপাতিত্ব আচরণ করছে। আমি এই নির্বাচন বর্জন ঘোষণা করলাম। পাশাপাশি এই আসনের নির্বাচন বাতিল করে পুনঃতফসিলের মাধ্যমে নির্বাচনের দাবি জানাচ্ছি।'

এ সময় উপস্থিত ছিলেন- ফুলকপি প্রতীকের প্রধান সমন্বয়কারী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবহান ভুঁইয়া হাসান, উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহজালাল মজুমদার, আলকরা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াদ হোসেন জাবেদসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে