বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

চার জেলায় আরও ৪ মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
নান্দাইলে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

ময়মনসিংহের নান্দাইলে মাইক্রোবাস-মোটর সাইকেলের সংঘর্ষে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে। এছাড়াও চট্টগ্রামের বোয়ালখালীতে, সীতাকুন্ডে, ময়মনসিংহের গফরগাঁওয়ে ও গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় আরও ৪ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের নান্দাইলে মাইক্রোবাস-মোটর সাইকেলের সংঘর্ষে নান্দাইল মডেল থানার সহকারী উপ-পরিদর্শক নূর আহম্মেদ (৪০) নিহত হয়েছে। শনিবার উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরনগর এলাকার কানুরামপুর-ত্রিশাল সড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর আহম্মেদ নেত্রকোনা জেলার মদন উপজেলার কুলিয়াটি গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

জানা যায়, বাহাদুরনগর এলাকায় মাইক্রোবাসের সঙ্গে নূর আহম্মেদের মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং মাইক্রোবাসটি সড়কের পাশে ধান ক্ষেতে পড়ে যায়। ঘটনাস্থলেই নূর আহম্মেদ নিহত হন।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে আবদুলস্নাহ আল হোসাইন (২০) নামের এক তরুণ নিহত হয়েছে। শুক্রবার উপজেলার সারোয়াতলীর বেঙ্গুরা এলাকার কালুরঘাট-বেঙ্গুরা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবদুলস্নাহ আল হোসাইন নগরীর পাঁচলাইশ থানা এলাকার হুমায়ুন কবীরের ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় এক ট্রাক চালকের মৃতু্য হয়েছে। শনিবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহীন মোলস্না (৩২) মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নিহালপুর গ্রামের হারুনের ছেলে।

জানা যায়, চট্টগ্রামমুখী একটি ট্রাক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ঘাটঘর এলাকা অতিক্রম করছিল। এ সময় তার সামনে থাকা অপর একটি গাড়ি হঠাৎ করে ব্রেক করলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়ির পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক চালক শাহীন মোলস্না গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বার আউলিয়া থানার ওসি খোকন ঘোষ বলেন, 'নিহত ট্রাক চালকের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ইয়াসিন আহাম্মেদ (২০) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিনের মৃতু্য হয়। নিহত ইয়াসিন উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া মুকুন্দ গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। সে স্থানীয় গফরগাঁও সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার রাতে ভালুকা-গফরগাঁও-কিশোরগঞ্জ মহাসড়ক দিয়ে মোটর সাইকেলে করে যাচ্ছিল ইয়াসিন আহাম্মেদ। পথে একটি ডাম্পার ট্রাকের সঙ্গে তার মোটর সাইকেলটির ধাক্কা লাগে। এতে আরাফাত গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় আবুল কালাম আজাদ (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই পথচারী। শনিবার উপজেলার চন্দ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ গাইবান্দার জেলার গোবিন্দগঞ্জ থানার দামুদরপুর এলাকার কলিম উদ্দিনের ছেলে।

নাওজোড় হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে