সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

আনন্দ মিছিল

ম মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর-১ আসন থেকে তিনবারের বিজয়ী সংসদ সদস্য ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী করায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের সমর্থক ও নেতাকর্মী। আজ শুক্রবার বিকালে শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে আনন্দ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা আ'লীগের যুগ্ম সম্পাদক অ্যাড ইবরাহীম শাহীনের নেতৃত্বে ও জেলা আ'লীগের সহ-সভাপতি আব্দুস সালাম বাবলু বিশ্বাসের সভাপতিত্বে, আনন্দর্ যালি অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আ'লীগের সভাপতি বুরহান উদ্দিন চুন্নু সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, সদর উপজেলার ৭ ইউনিয়নের চেয়ারম্যানসহ আ'লীগ ও আ'লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল

ম পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি সদ্য নির্বাচিত মন্ত্রিপরিষদের সদস্য রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিলস্নুল হাকিম রেলমন্ত্রী হওয়ায় পাংশা উপজেলার বিভিন্ন স্থানে ও মসজিদে মসজিদে শুক্রবার বিশেষ কৃতজ্ঞতা স্বরূপ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলার মৌরাট, শরিসা ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করেন স্থানীয় নেতাকর্মী। দোয়া মাহফিলে মহান সৃষ্টিকর্তার কাছে জিলস্নুল হাকিমের জন্য ও তার পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া করা হয়। এসময় উপস্থিত মুসলিস্নরা বলেন- আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে আমরা একজন পূর্ণমন্ত্রী পেয়েছি আমাদের আর কিছুর প্রত্যাশা নেই এখন আলস্নাহপাক জিলস্নুল হাকিমকে নেক হায়াত দান করুন এবং তার ওপর অর্পিত দায়িত্ব সে সুন্দরভাবে পালন করুক এই কামনায় করছি।

মতবিনিময় সভা

ম লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় পদুয়া বনরেঞ্জ কর্তৃক টংকাবতী ও হাঙ্গর বিট অফিসসহ বিভিন্ন এলাকায় বনাঞ্চলে চলমান কার্যক্রমগুলো পরিদর্শন করেছেন চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আব্দুলস্নাহ আল মামুন।

শুক্রবার বিকালে ওই দুটি বিট অফিস পরিদর্শন শেষে তিনি টংকাবতী বিট আওয়াতাধীন ২৭০০ একর এলাকায় অবস্থিত নয়নাভিরাম প্রাকৃতিক টংকাবতী সংরক্ষিত বনাঞ্চল, পহরচান্দা সি,ডি,এফ আওতায় স্থাপিত গভীর নলকূপ, হাঙর বন বিট এলাকায় ধলিবিলা বন সংরক্ষণ গ্রামের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে দক্ষিণ বনবিভাগের পদুয়া সহকারী বন সংরক্ষক দেলোয়ার হোসেন বনরেঞ্জ কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ, টংকাবতী বিট কর্মকর্তা জান্নাতুন নাঈম, হাঙ্গরবিট কর্মকর্তা মাহবুবুর রহমানসহ অন্য কর্মকর্তা, কর্মচারীরা ছিলেন।

শীতবস্ত্র বিতরণ

ম গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

গোয়ালন্দের দৌলতদিয়ায় উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া পূর্বপাড়ার অসহায় ১৫শ' নারীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে অসহায় নারী ঐক্য সংগঠনের মাঠ চত্বরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়ায় (যৌনপলস্নীর) অসহায় নারীদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ। অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমের সঞ্চালনায় ছিলেন পুলিশ সুপার (ঢাকা নৌপুলিশ) কাজী নুসরাত এদিবলুনা প্রমুখ।

কম্বল বিতরণ

ম পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ দরবগাজী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় করেছেন রংপুরের বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান। শুক্রবার বিকালে তিনি আশ্রয়ণের ৬৫টি পরিবারের সদস্যদের মধ্যে কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রাফিউল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনম, ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান চৌধুরী প্রমুখ।

বিতরণ কর্মসূচি

ম মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গরিব, অসহায় ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন মান্দা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম। তিনি ৮নং কুসুম্বা ইউপি'র বড়পই গ্রামের মৃত আব্দুল কাদের মোলস্নার ছেলে। বর্তমানে তিনি মান্দা উপজেলার কুসুম্বা শাহী মসজিদের কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে নিজস্ব অর্থায়নে ওই মসজিদের উন্নয়ন করে যাচ্ছেন। এ ব্যাপারে শরিফুল ইসলাম বলেন, এ ইউনিয়নের গরিব, অসহায় ও দুস্থ পরিবারের শীতার্তদের মধ্যে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

প্রথম স্থান অর্জন

ম ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনা জেলা কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের আয়োজনে-২০২৩ সালে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় প্রকাশিত ফলাফলে "বড়াল কিন্ডার গার্টেন" -এর চতুর্থ শ্রেণি ছাত্র রিহাদ আল-নিহাল জেলা পর্যায়ে ট্যালেন্টপুলে প্রথম স্থান অর্জন করেছে। তাৎক্ষণিক শিশু শিক্ষার্থী নিহাল জানান, সে ভবিষ্যতে উচ্চতর শিক্ষা নিয়ে সেনা কর্মকর্তা হয়ে দেশ ও দশের সেবায় অংশগ্রহণ করবে।

পাবনা জেলা কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের আওতায় বড়াল কিন্ডার গার্টেন -এর পেস্ন-নার্সারি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ১৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৬৯ জন মেধা তালিকায় বৃত্তি লাভ করেছে। তার মধ্যে চতুর্থ শ্রেণির ছাত্র নিহাল প্রথম স্থান লাভ করেন। এ শিক্ষা প্রতিষ্ঠানটির ১৫ জন শিক্ষকই আন্তরিকতার সঙ্গে প্রতিদিন পাঠ দান, শিশু শিক্ষার্থীদের সঙ্গে বন্ধু সুলভ আচরণ করে পাঠদান দিয়ে থাকেন।

অভ্যর্থনা প্রদান

ম দাউদকান্দি (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্না-১ (দাউদকান্দি-তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুরকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান সদ্য যোগদানকৃত দাউদকান্দি উপজেলার ইউএনও আরাফাতুল আলম। শুক্রবার নবনির্বাচিত সংসদ সদস্য তার নির্বাচনী এলাকা দাউদকান্দির পৌরসভার ঈদগাস্থ উপজেলা মডেল মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন এবং শান্তি, নিরাপদ ও স্মার্ট দাউদকান্দি-তিতাস গড়ার লক্ষ্যে মুসলিস্নদের নিকট দোয়া চান। পরে তিনি দাউদকান্দির মডেল মসজিদে নামাজ আদায় করতে আসা সমাজের বিভিন্নস্তরের মুসলিস্নদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পরে মডেল মসজিদ সংলগ্ন কবরস্থানে গিয়ে মৃতদের মাগফিরাতের জন্য মোনাজাত করেন।

কম্বল বিতরণ

ম ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

জামালপুর জেলার ইসলামপুরে বেলগাছা ইউনিয়নের জারুলতলা ফ্রেন্ডস সমবায় সমিতির উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে জারুলতলা বাজার পলিটেকনিক মাঠে জারুলতলা ফ্রেন্ডস সমবায় সমিতির কল্যাণ তহবিল ও দানশীল, মানবদরদী মানুষের অনুদানের সম্মিলিত তহবিল হতে গরিব, দুস্থ ও অসহায় শীতার্থ মানুষের মাঝে ৩৬০টি শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। ফ্রেন্ডস সমবায় সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার আল আমিনের সভাপতিত্বে ও সম্মানিত সদস্য আপেল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ফ্রেন্ডস সমবায় সমিতির সহ-সভাপতি মুর্শিদ কামাল মিন্টু, রাহী মনছুর, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়াসহ আরও অনেকে।

শীতবস্ত্র বিতরণ

ম রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি

লক্ষ্ণীপুরের রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে শনিবার দুপুরে ফেজবুক ভিত্তিক সামাজিক সংগঠন 'সম্ভাবনার রামগঞ্জ' গ্রম্নপের পক্ষ থেকে এতিম ছাত্রদের মাঝে শীত বস্ত্র ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

গ্রম্নপের এডমিন মো. আনোয়ার হোসেন (আনুর) সমন্বয়ে এবং রেমিট্যান্স যোদ্ধা বেলায়েত হোসেন, মিজানুর রহমান, মো. আনোয়ার হোসেন ও ইকবাল মিজির সার্বিক সহযোগিতায় প্রামাণ্যচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কারসহ শীত বস্ত্র তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে মোহাম্মদ আলী জিন্নাহ, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুরুল হক ফারুকসহ আরও অনেকে।

চক্ষু চিকিৎসা

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা কার্যক্রম শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। সমাজসেবক শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে বাট্টাজোর ইউনিয়নের নগর মামুদ উচ্চ বিদ্যালয়ে ২০তম চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাট্টাজোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদার। বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, শিক্ষক আবু সাইদ, বক্তব্য রাখেন চক্ষু সেবা কার্যক্রমের উদ্যোক্তা শাখাওয়াত হোসাইন। চক্ষু চিকিৎসা কার্যক্রমটি পরিচালনা করেন জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতাল।

ঘোড়দৌড় প্রতিযোগিতা

ম মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় গ্রামীণ ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে (গোবিন্দপুর দাখিল মাদ্রাসার উত্তর পাশের মাঠে) এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ৭নং প্রসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য সাইফুল ইসলাম, শরিফ উদ্দিন বাচ্চু এবং জুলেখা বেগম প্রমুখ। এ ছাড়া আশরাফুল ইসলাম রফিকুল ইসলাম ও আব্দুল মজিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ছিলেন। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

কম্বল বিতরণ

ম রংপুর প্রতিনিধি

রংপুর মহানগরীর রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি'র (এফবিসিসিআই) যৌথ উদ্যোগে শনিবারি রংপুরের ৭০০ জন হতদরিদ্র ও দুস্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ করেন রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মো. আকবর আলী। রংপুর চেম্বারের পক্ষ থেকে ৪০০ কম্বল ও এফবিসিসিআইর পক্ষ থেকে ৩০০ কম্বল সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রংপুরের শীতার্ত মানুষের ভোগান্তি নিরসনের জন্য এসব কম্বল প্রদান করেন।

মিষ্টি বিতরণ

ম পঞ্চগড় প্রতিনিধি

বার্ন স্পেশালিস্ট ডা. সামন্ত লাল সেন নতুন সরকারের স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ করা হয়েছে। সমাজ ও গণমাধ্যমকর্মী মো. শাহজালালের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে পঞ্চগড় জেলা শহরের শেরেবাংলা পার্কে ও তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন যানবাহানের চালক ও যাত্রীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

মো. শাহজালাল বলেন, প্রধানমন্ত্রী সদ্য যে মন্ত্রিপরিষদ গঠন করেছেন এই মন্ত্রিপরিষদে স্বাস্থ্য খাতে একজন দক্ষ ও ভালো মানুষকে দায়িত্ব দিয়েছেন। ডা. সামন্ত লাল সেন একজন পরিচ্ছন্ন ইমেজের মানুষ।

যেহেতু তিনি স্বাস্থ্য খাতের দায়িত্ব নিয়েছেন সেজন্য আমি খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছি।

প্রীতি ক্রিকেট ম্যাচ

ম শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে 'মাদক মুক্ত দেশ গড়ি, স্মার্ট বাংলাদেশ গরে তুলি' এ প্রতিপাদ্য নিয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে শ্রীমঙ্গল উপজেলা মাঠে শ্রীমঙ্গল থানার পুলিশ প্রশাসন একাদশ ও শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ক্রিকেট একাদশের প্রীতি ক্রিকেট ম্যাচ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে বিজয়ী ও পরাজিত দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। জেলা ও উপজেলার কর্মকর্তার মধ্যে খেলায় অংশগ্রহণ করেন সাত দল।

অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, সাবেক বিভাগীয় স্বাস্থ্য প্রধান ডা. হরিপদ রায়, সাংবাদিক বিকুল চক্রবর্তী, শফিকুল ইসলাম রুম্মন।

আইনশৃঙ্খলা সভা

ম ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটের ক্ষেতলালে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

চুরি, ছিনতাই, গরু চুরি, মিটার চুরি, ট্রান্সফরমার চুরি ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিট পুলিশিং মতবিনিময় সভা শনিবার বিকালে উপজেলার ইটাখোলা বাজারে অনুষ্ঠিত হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র সিরাজুল ইসলাম, সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম (বুলু), এডিশনাল এসপি ইশতিয়াক আহমেদ।

এসময় এলাকার সুধী সমাজ ও বাজারের ব্যবসায়ীরা ছিলেন।

শীতবস্ত্র বিতরণ

ম ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় শনিবার বিকালে ডিমলা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি ঢাকার আয়োজনে ও জেলা পুলিশ নীলফামারীর সহযোগিতায় ৫শ' শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন নীলফামারী পুলিশ সুপার মো. গোলাম সবুর, পিপিএম-সেবা।

এ সময় উপস্থিত ছিলেন, মো. সিরাজুল ইসলাম পিপিএম (বার) অবসরপ্রাপ্ত সিনিয়র ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ রায়, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান ও ডিমলা প্রেস ক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন প্রমুখ।

নাগরিক সংবর্ধনা

ম ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

নাজিরহাট পৌরসভার মেয়র লায়ন এ কে জাহেদ চৌধুরী বলেছেন- বাংলাদেশের প্রবাসীরা যে রেমিট্যান্স পাঠাচ্ছে তা দেশের হাজার হাজার কোটি টাকার প্রকল্পগুলোয় অবদান রাখছে। তবে প্রত্যেক প্রবাসী যদি কারিগরি শিক্ষা নিয়ে প্রবাসে যায় তারা দ্রম্নত স্বাবলম্বী হতে পারে। কষ্ট এবং নিজের শ্রমে সিআইপি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সিরাজুল হক। প্রধান অতিথি পৌরসভার মেয়র লায়ন এ কে জাহেদ চৌধুরী বলেন, আমরা পৌরবাসী গর্বিত। নাজিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে পূর্ব ফরহাদাবাদে আয়োজিত ওমান মাস্কাটের আবু আলী ট্রেডিংয়ের কর্ণধার মোহাম্মদ সিরাজুল হক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক, ঈওচ (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত হওয়ায় নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে