বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মরা মুরগি বিক্রি ও জুয়া খেলায় দুই জেলায় তিনজনের দন্ড

নতুনধারা
  ১৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
মরা মুরগি বিক্রি ও জুয়া খেলায় দুই জেলায় তিনজনের দন্ড

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মরা মুরগি বিক্রির দায়ে বিক্রেতাকে অর্থ ও কারাদন্ড এবং হবিগঞ্জের আজমিরীগঞ্জে পৌষ সংক্রান্তি মেলায় জুয়া খেলার অপরাধে দুইজনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মরা পোল্ট্রি মুরগি বিক্রির দায়ে বিক্রেতাকে ৫ হাজার টাকা অর্থদন্ড ও ৭ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুন ফেরদৌস। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে মিনিবাজারে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মিনিবাজারে মরা মুরগি বিক্রির অভিযোগে একই ইউনিয়নের কালিনগর গ্রামের সিরাজউদ্দিনের ছেলে ওয়াসিমকে অর্থ ও কারাদন্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের কাল ভৈরব মন্দির মাঠে প্রতি বছরের মতো শুরু হয়েছে মকর সংক্রান্তি পৌষমেলা। মেলাকে কেন্দ্র করে সক্রিয় হয়েছে এক শ্রেণির জুয়াড়িরা। রোববার দুপুরে মেলার মাঠে অভিযান চালান এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ((ভূমি) মো. শফিকুল ইসলাম। এ সময় জুয়া খেলার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই যুবককের প্রত্যেককে ১৫ দিনের কারাদন্ড দেন তিনি।

দন্ডপ্রাপ্তরা হলেন- জলসুখা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের তরুল মিয়ার ছেলে রাফি মিয়া (২১) এবং বনপাড়া গ্রামের আবুল কালাম মিয়ার ছেলে সজিব মিয়া (২২)।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক প্রদীপ রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহযোগিতা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে