শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নবনিযুক্ত শিক্ষামন্ত্রীর সঙ্গে মাভাবিপ্রবি পরিবারের শুভেচ্ছা বিনিময়

মাভাবিপ্রবি প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
নবনিযুক্ত শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে মাভিপ্রবি পরিবারের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান ভিসি প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন। -যাযাদি

শিক্ষা মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভিপ্রবি) পরিবারের পক্ষে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন।

গত রোববার সন্ধ্যায় ঢাকায় শিক্ষা মন্ত্রীর বনানীর বাসভবনে ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর এ আর এম সোলাইমান ও ট্রেজরার প্রফেসর ডক্টর সিরাজুল ইসলাম এই ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় ভাইস চ্যান্সেলর শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর সার্বিক সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উলেস্নখ্য, নবনিযুক্ত মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচিত হন। গত বৃহস্পতিবার মহিবুল হাসান চৌধুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রীর দায়িত্ব পান। বিদায়ী মন্ত্রিসভায় এই মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসন থেকে তিনি নির্বাচিত হয়েছেন। শিক্ষামন্ত্রীসহ ২৫ জন মন্ত্রী এবং ১১ জন প্রতিমন্ত্রী এবারের মন্ত্রীসভায় শপথ নিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে