শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

তিন জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
তিন জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃতু্য হয়েছে। কিশোরগঞ্জের হোসেনপুরে দুইজন, সুনামগঞ্জের শান্তিগঞ্জে একজন ও নেত্রকোনার দুর্গাপুরে একজন নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের হোসেনপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আমির হোসেন-(৭০) ও ইসমাইল হোসেন-(২০) নামের দুই জনের মর্মান্তিক মৃতু্য হয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে হোসেনপুর- হাজিপুর সড়কের পাগলা বাজার সংলগ্ন এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে বালু নিয়ে আসা একটি ট্রাক আমির হোসেন নামের এক বৃদ্ধকে পেছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই বৃদ্ধ আমির হোসেনের মৃতু্য হয়।

অন্যদিকে গত রোববার রাতে হোসেনপুর-পুলেরঘাট সড়কের কুড়িমারা নামক স্থানে অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইসমাইল নামে এক যুবকে গুরুতর আহত হন। পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার গাগলি এলাকায় বেপরোয়া বাসের ধাক্কায় আব্দুন নূর (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার সিলেট-দিরাই আঞ্চলিক মহাসড়কের গাগলী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুন নূর গাগলী গ্রামের মৃত আফিজ মিয়ার ছেলে।

জানা যায়, সিলেট থেকে দিরাইর উদ্দেশে আসা একটি যাত্রীবাহী বাস গাগলী এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা পথচারী আব্দুন নূরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান ওই পথচারী। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে লাশ উদ্ধার করে।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বালু বোঝাই ট্রাক্টর উল্টে গিয়ে চাপা পড়ে এনামুল হক-(৩২) নামের এক চালক নিহত হয়েছেন। গত রোববার সন্ধ্যায় সোমেশ্বরী নদীর এক নম্বর বালুমহালের সদর ইউনিয়নের ফারুংপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এনামুল হক দুর্গাপুর পৌরসভার বুরুঙ্গা এলাকার আব্দুল কাদিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমেশ্বরী নদীর এক নম্বর বালুমহাল থেকে বালুবোঝাই করে ট্রাক্টরটি চালিয়ে ড্রাইভেশন দিয়ে উঠছিলেন এনামুল। হঠাৎ ট্রাক্টরটির নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ইঞ্জিন উল্টে গিয়ে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে উপস্থিত লোকজন ট্রাক্টরটির চাপা থেকে তাকে উদ্ধার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে